shono
Advertisement

টানা ৯ দিন হাসপাতালে মৌনী রায়! আরোগ্য কামনায় শুভশ্রী, আচমকা কী হল অভিনেত্রীর?

কেমন আছেন এখন বলিউডের বঙ্গসুন্দরী?
Posted: 03:55 PM Jul 22, 2023Updated: 03:57 PM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা নয় দিন ধরে হাসপাতালে ভরতি মৌনী রায়। হাতে স্যালাইন। শুকনো মুখ। রুগ্ন চেহারা! দিন কয়েক আগের কথা। দুবাই যাওয়ার সময়ে পাসপোর্ট না আনায় CISF নিরাপত্তারক্ষীরা প্রবেশদ্বারেই আটকে দিয়েছিলেন মৌনী রায়কে। সেই ভিডিও ভাইরাল হয়েছিল নেটপাড়া। এবার একেবারে সোজা হাসপাতালে ভরতি হওয়ার কথা জানালেন অভিনেত্রী। আচমকা কী হল মৌনীর?

Advertisement

বলিউডের বঙ্গসুন্দরী ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। সেখানেই জানান দিলেন যে, টানা ৯ দিন ধরে হাসপাতালে ভরতি ছিলেন তিনি। স্যালাইনও চলেছে। আপাতত হাসপাতাল থেকে বাড়িতে ফিরে এসেছেন মৌনী রায়। স্বাভাবিকভাবেই ‘ব্রহ্মাস্ত্র’ অভিনেত্রীর তরফে এমন খবর পেয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। সেখানেই অনেকেই মৌনীর অসুস্থতার কারণ জানতে চেয়েছেন।

কেন হাসপাতালে এক সপ্তাহের বেশি কাটাতে হয়েছে, কোন শারীরিক সমস্যা নিয়ে? যাবতীয় বিষয়ে মুখে কুলুপ আঁটলেও মৌনী রায় তাঁর ইনস্টাগ্রাম ক্যাপশনে লিখেছেন, “৯ দিন ধরে হাসপাতালে। যা কিছু জানি তার চেয়েও গভীর নীরবতায় আমি অভিভূত। বাড়ি ফিরতে পেরে খুব খুশি। ধীরে ধীরে সুস্থ হচ্ছি। এটাই ভাল। সুখী, স্বাস্থ্যকর জীবনের মূল্যই বেশি। আমার প্রিয় বন্ধুদেরকে অসংখ্য ধন্যবাদ যাঁরা এই সময়ে আমার সঙ্গে সময় কাটিয়েছে। আমার খেয়াল রেখেছে। আমার আরোগ্য কামনা করে পাশে থেকেছে।” পাশাপাশি স্বামী সূরয নাম্বিয়ারকেও মৌনী ধন্যবাদ জানিয়েছেন সবসময়ে পাশে থাকার জন্য।

[আরও পড়ুন: ‘অঙ্ক কী কঠিন’! পরীক্ষার খাতায় শূন্য, ডাহা ফেল নিয়ে ‘বুক চাপড়ে’ কটাক্ষের মুখে রণবীর সিং]

মৌনীর পোস্টে বিদ্যুৎ গতিতে উড়ে এসেছে আরোগ্য বার্তা। তাঁর দ্রুত সুস্থতা কামনা করে কমেন্ট করেছেন দিশা পাটানি, ম্রুণাল ঠাকুর, নিয়া শর্মা, দিশা পারমার, পুলকিত শর্মা থেকে সায়ন্তী ঘোষ, মাশাবা গুপ্তার মতো অনেক বলিউড তারকাই। টলিপাড়ার বন্ধু শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও আরোগ্য কামনা করে লিখলেন, “তোমাকে ভালবাসি।”

[আরও পড়ুন: নাৎসি কনসেনট্রেশন ক্যাম্পের সঙ্গে সম্পর্কের তুলনা! ‘নিম্নমানের সংলাপ’ নিয়ে বিতর্কে ‘বাওয়াল’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement