shono
Advertisement

ঠোঁটের উপরে গোঁফ, মাথায় টুপি, চিনতে পারছেন বাংলা সিরিয়ালের এই অভিনেত্রীকে?

এক নজরে চেনাই দায়।
Posted: 03:55 PM Jul 22, 2023Updated: 04:02 PM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠোঁটের উপরে গোঁফ, মাথায় টুপি, গলায় মাদুলি। নিজের ভোল একেবারে পালটে ফেলেছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী। এক নজরে চেনাই দায়। তবে ছবি একটু ভালভাবে দেখলেই বোঝা যাবে এ ছবি নবনীতা দাসের (Nabanita Das)। হ্যাঁ, নিজেকে একেবারে পালটে ফেলেছেন নবনীতা। কিন্তু কেন?

Advertisement

 

সবই হয়েছে ‘বিয়ের ফুল’ ধারাবাহিকের জন্য। সান বাংলার এই ধারাবাহিকে কলির ভূমিকায় অভিনয় করছেন নবনীতা। যে কিনা স্বর্ণর (রাজা গোস্বামী) প্রেমে পড়েছে। এদিকে স্বর্ণর বাড়িতে মহিলাদের প্রবেশ নিষেধ। সে বাড়ির প্রধান (দুলাল লাহিড়ি) চিরকুমার থাকার পণ নিয়েছে আর সেই প্রথা ভবিষ্যৎ প্রজন্মকেও মানতে হবে এমন হুকুম রয়েছে। স্বর্ণও এই হুকুম তামিল করে। এমন পরিস্থিতিতে ভালবাসার নাগাল পেতে বেশ পালটে ফেলে কলি। হয়ে যায় কল্যাণ।

[আরও পড়ুন: আঁধারঘন জীবনের গল্প ‘নীহারিকা’, প্রকৃতির ক্যানভাসে একাকীত্বের কিছু একান্ত আপন কথা]

উল্লেখ্য, কিছুদিন আগেই অভিনেতা জিতু কমলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন নবনীতা। এর মধ্যেই আবার অভিনেত্রীর বড়পর্দায় ব্রেকের কথা শোনা যায়। প্রযোজক রানা সরকার নবনীতার সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘জয় মা তারা।’ তাতেই অভিনেত্রী বিগ ব্রেকের জল্পনা শুরু হয়ে যায়।

এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে আবার প্রযোজক জানান, ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে নবনীতা যেমন তারা মায়ের চরিত্রে অভিনয় বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। তেমনই কিছু করার পরিকল্পনা রয়েছে। আর খবই প্রাথমিক কিছু কথাবার্তা হয়েছে। নবনীতাও প্রায় একই কথা জানান। সংবাদ প্রতিদিনকে অভিনেত্রী বলেন, দুই দিক সামলানো এখনই তাঁর পক্ষে সম্ভব নয়। যখন সিরিয়ালের কাজের চাপ একটু হালকা হবে তখন তিনি বড়পর্দা নিয়ে অবশ্যই ভাবতে পারবেন। হয়তো পরের বছর।

[আরও পড়ুন: নাৎসি কনসেনট্রেশন ক্যাম্পের সঙ্গে সম্পর্কের তুলনা! ‘নিম্নমানের সংলাপ’ নিয়ে বিতর্কে ‘বাওয়াল’]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement