shono
Advertisement

জীতুর সঙ্গে স্কুটারে ঘোরার পুরনো ভিডিও শেয়ার, বিসর্জনের বিষণ্ণতায় মনখারাপ নবনীতার

অতীতের স্মৃতিতে কাতর অভিনেত্রী!
Posted: 11:33 AM Oct 25, 2023Updated: 12:24 PM Oct 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিসর্জনের বিষণ্ণতায় য় মনকেমনের পালা আসে। পুরনো স্মৃতির ভিড়ে চোখ দু’টিও যেন ঝাপসা হয়ে আসে। অতীতের স্মৃতিতে কাতর অভিনেত্রী নবনীতা দাসও (Nabanita Das)। তাইতো জীতুর সঙ্গে স্কুটারে চেপে ঘোরার ভিডিও শেয়ার করেছেন তিনি।

Advertisement

চলতি বছরে আচমকাই অভিনেত্রী নবনীতা দাস জীতুর (Jeetu Kamal) সঙ্গে বিচ্ছেদের কথা জানান। পরে জীতুও এই খবরে সিলমোহর দেন। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়। আচমকা এই খবরে হতাশ হয়ে যান জীতু-নবনীতার অনুরাগীরা। এর পর থেকেই দুজনের সোশ্যাল মিডিয়া পোস্ট চর্চার বিষয় হয়ে ওঠে। জীতু কি নবনীতাকে ইঙ্গিত করে কোনও পোস্ট দিলেন? কিংবা নবনীতার কি জীতুকে মনে পড়ছে? এমন প্রশ্ন একাধিকবার ওঠে।

[আরও পড়ুন: রাবণ দহন করতে গিয়ে ধনুকই চালাতে পারলেন না কঙ্গনা! ধেয়ে এল কটাক্ষ]

যদিও গত ১০ অক্টোবর ফেসবুকে জীতু নিজের একটি পোস্টের প্রসঙ্গে কথা বলতে গিয়ে লেখেন, “দয়া করে পার্সোনাল জায়গায় না গিয়ে, একটু চর্চা আদান-প্রদান করি। গত ৫ মাসের কোনো পোস্টই নবনীতা কেন্দ্রিক নয়। ওটা আপনাদের আর কিছু ডিজিটাল চ্যানলের ভ্রান্ত ধারণা।”

কিন্তু, মঙ্গলবার বিসর্জনের রাতে সরাসরি জীতুর সঙ্গে তোলা ভিডিও শেয়ার করে নবনীতা লিখলেন, ‘গত বছর…’। তাতেই আবার অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী লিখেছেন, “প্রতি বছরটাই এমন হোক সেটা চাই।” অভিনেত্রীর অনুরাগীরাও এই স্মৃতি ফিরে আসার কামনা জানিয়েছেন।

[আরও পড়ুন: মদ্যপ অবস্থায় থানায় তাণ্ডব! কেরলে গ্রেপ্তার রজনীকান্তের ‘জেলার’ সিনেমার ভিলেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement