shono
Advertisement

জমজমাট অষ্টমী! নিখিলের ঢাকের তালে কোমর দুলিয়ে নাচ নুসরতের, প্রকাশ্যে ভিডিও

সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন অন্যান্য তারকারাও।
Posted: 02:04 PM Oct 24, 2020Updated: 05:27 PM Oct 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) পরিস্থিতিতেও অষ্টমীর সকাল জমিয়ে দিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। স্বামী নিখিল ও মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে পৌঁছে গিয়েছিলেন সুরুচি সংঘের (Suruchi Sangha) দুর্গাপুজোয় (Durgu Puja 2020)। সেখানে অঞ্জলি তো দিলেনই, পাশাপাশি স্বামী নিখিল ও মন্ত্রী অরূপ বিশ্বাসের ঢাকের তালে তাল মিলিয়ে নাচলেনও। আবার নাচ শেষে নিজের হাতেই তুলে নিলেন ঢাকের কাঠি। ছন্দ মিলিয়ে বাজাতে শুরু করলেন ঢাক। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে সেই ভিডিও।

Advertisement

 

মুসলিম হয়েও সিঁথিতে কেন সিঁদুর? এর আগে কট্টরপন্থীদের এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল টলিউড অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদকে (TMC MP)। সমালোচনার জবাব নুসরত জানিয়ে দিয়েছিলেন, তিনি মানবিকতায় বিশ্বাসী। সেই মানবিকতার ছন্দেই শামিল হলেন বাঙালির সেরা উৎসবে। একটি মন্ডপে গিয়েছিলেন সৃজিত-মিথিলাও। একসঙ্গে ছবি তোলেন চারজন।

 

[আরও পড়ুন: বলিউডে পাড়ি দিচ্ছে ঋতাভরী-সোহমের ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’]

নুসরতের পাশাপাশি টলিউডের অন্যান্য তারকারাও সেজে উঠেছেন অষ্টমীর সাজে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ছবি। শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত।

কালো শাড়িতে মোহময়ী রূপে সেজে ইনস্টাগ্রামে মহাষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

মা শুভশ্রীর কোলে ছোট্ট যুভান। মিষ্টি এই ছবি শেয়ার করেই সকলকে অষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

[আরও পড়ুন: কপিলদেবের আরোগ্য কামনায় শাহরুখ-রণবীর, কেমন আছেন কিংবদন্তি ক্রিকেটার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement