shono
Advertisement

শরীরের এদিক-সেদিক ট্যাটু, বব কাট, নয়া লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নুসরত

দেখুন অভিনেত্রী-সাংসদের ইনস্টাগ্রাম পোস্ট। The post শরীরের এদিক-সেদিক ট্যাটু, বব কাট, নয়া লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নুসরত appeared first on Sangbad Pratidin.
Posted: 04:11 PM Jul 27, 2020Updated: 08:07 PM Jul 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবুজ রংয়ের ক্রপ টপ। বুকে, পেটে ট্যাটু। সঙ্গে বব কাট। একেবার ভিন্ন লুকে এভাবেই ফের নেটদুনিয়া কাঁপালেন নুসরত জাহান (Nusrat Jahan)। কিন্তু কেন এমন অন্যরকম লুকে ছবি পোস্ট করলেন অভিনেত্রী-সাংসদ? আসল কারণ ‘এসওএস কলকাতা’ (SOS Kolkata)। এই ছবিতে নাকি এমন লুকেই ধরা দেবেন তিনি। যার প্রথম ঝলকেই মুগ্ধ নেটিজেনরা।

Advertisement

ইনস্টাগ্রামে দেওয়া ওই ছবিগুলি শুটিংয়ের ফাঁকেই যে তোলা, তা তাঁর পোস্টের লেখার মাধ্যমেই স্পষ্ট। কোনও ছবিতে লাজুক চোখে তাকিয়ে রয়েছেন আবার কোনও ছবিতে হাতে কাপ। পরনে খুব সম্ভবত সাদা রংয়ের টপ। আর বাকি দু’টি ছবিতে একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন তিনি। সবুজ রংয়ের পোশাক। বুকে, পেটে আঁকা ট্যাটু। চুলে বব কাট। নেটিজেনরা বলছেন, সব মিলিয়ে নাকি অনবদ্য নুসরত।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত নন, ‘দিদি নম্বর ওয়ান’-এর সেট থেকে ভিডিও করে অনুরাগীদের কী বললেন রচনা?]

সন্ত্রাসের কবলে কলকাতা, কীভাবে বাঁচবে এই শহর? সেই গল্পই বলবে মিমি-নুসরতের নতুন ছবি ‘এসওএস কলকাতা’।সাংসদ হওয়ার পর ‘এসওএস কলকাতা’র হাত ধরেই একসঙ্গে পর্দায় প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন এই দুই অভিনেত্রী। তাই এই ছবিকে ঘিরে অনুরাগীদের মনে আলাদা একটা কৌতূহল যে থাকবে, তা বলাই বাহুল্য!

সন্ত্রাসবাদ, পুলিশ, রক্তারক্তি… রহস্য-রোমাঞ্চের সবরকম উপকরণে ঠাসা ছবির চিত্রনাট্য! এই সিনেমায় যে অ্যাকশন সিকোয়েন্সও থাকবে, তা মোটামুটি আন্দাজ করাই যায় প্রথম পোস্টারের ঝলক দেখে। মিমি-নুসরত, যশ ছাড়াও ছবিতে অভিনয় করছেন প্রযোজক এনা খোদ এবং শান্তিলাল মুখোপাধ্যায়ও। পরিস্থিতি ঠিক থাকলে চলতি বছরের পুজোতেই সম্ভবত মুক্তি পাবে ‘এসওএস কলকাতা’। আবার এক ফ্রেমে দুই সাংসদকে দেখার আশায় উদগ্রীব অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘দিল বেচারা’ ছবির ক্রেডিট টাইটেলে স্বস্তিকা-শাশ্বতর নামকে গুরুত্ব নয় কেন? তুমুল হইচই নেটদুনিয়ায়]

The post শরীরের এদিক-সেদিক ট্যাটু, বব কাট, নয়া লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নুসরত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement