shono
Advertisement

শুটিং ফ্লোরে ‘বিবি পায়রা’গানের সঙ্গে পাপিয়া অধিকারীর নাচ, কাণ্ড দেখে হতবাক সহকর্মীরা

অনুরাগীদের পুরনো দিনে ফিরিয়ে নিয়ে গেলেন অভিনেত্রী।
Posted: 05:05 PM Oct 29, 2021Updated: 05:05 PM Oct 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিংয়ের ফাঁকে একটু আধটু মজা করা যেতেই পারে। এমনটাই মত কালার্স বাংলার ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিকের কলাকুশলীদের। আর তাই তো শুটিংয়ের ফাঁকে একেবারে অন্যমুডে চলে গেলেন ধারাবাহিকের ‘সোনামা’ অর্থাৎ অভিনেত্রী পাপিয়া অধিকারী (Papiya Adhikari)। দুম করেই শুটিং ফ্লোরে বেজে উঠল ১৯৮৮ সালের জনপ্রিয় ‘দেবীবরণ’ ছবির সুপারহিট আইটেম গান ‘বিবি পায়রা’। গানের তালে নেচে উঠলেন পাপিয়া। এই নাচের মধ্যে দিয়ে অভিনেত্রী যেন ফিরে গেলেন পুরনো দিনে।

Advertisement

১৯৮৮ সালে বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছিল ‘দেবীবরণ’ (Debibaran) ছবিটি। তবে শুধু এই ছবি নয়, ‘বিবি পায়রা’ গানটিও তুমুল জনপ্রিয় হয়। এই গানে পাপিয়া অধিকারীর পারফরম্যান্স তাক লাগিয়ে দিয়েছিল সেই সময়ে। তবে এখনও যে তিনি কিছু কম যান না, তা বুঝিয়ে দিলেন ‘দত্ত অ্য়ান্ড বৌমা’র সেটেই।

[আরও পড়ুন: কাশ্মীরি পোশাকে ‘কাশ্মীর কি কলি’! ভূস্বর্গে জমে উঠল ‘যশরত’ প্রেম]

বুধবার কালার্স বাংলার অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার হয়েছে পাপিয়া অধিকারীর এই নাচের ভিডিও। যেখানে দেখা গিয়েছে লাল পেড়ে সাদা শাড়ি পরে ‘বিবি পায়রা’ গানে নাচছেন পাপিয়া। সময় পেরিয়ে গেলেও আবেদন একটুও কমেনি। তা বোঝাই গেল। পাপিয়াকে ফের ‘বিবি পায়রা’ অবতারে দেখে ইনস্টাগ্রামে আপ্লুত অনুরাগীরা। আর এই ধারাবাহিকের অন্য়ান্য অভিনেতারা পাপিয়ার নাচ দেখে একেবারে থ!

রাজনীতি এখন পাপিয়ার কাছে অতীত। ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিক থেকেই ফের অভিনয়ে কামব্যাক। ধারাবাহিকে ‘সোনামা’র চরিত্রে অভিনয় করেছেন পাপিয়া অধিকারী। তাঁর নাতির ভূমিকায় রয়েছেন আদিত্য বক্সী। এর আগে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘মাফিয়া’ সিরিজে (Mafia Series) অভিনয় করেছিলেন তিনি। সম্ভবত এটিই তাঁর প্রথম সিরিয়াল। আদিত্যর বিপরীতে রয়েছেন তিতিক্ষা দাস। মডেলিংয়ের জগতে পরিচিত মুখ তিতিক্ষারও এটি প্রথম ধারাবাহিক। সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায়ও।

[আরও পড়ুন: ছোটপর্দায় আসছে ‘খুকুমণি’, বাঙালির হারানো খাবারের স্বাদ ফেরাবে নতুন ধারাবাহিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement