shono
Advertisement

‘প্রেম আমার অক্সিজেন!’, ফের কাউকে মন দিলেন বাংলাদেশের পরীমণি?

প্রেমিকের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন পরীমণি।
Posted: 02:22 PM Dec 13, 2021Updated: 03:00 PM Dec 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বাংলাদেশের ডানাকাটা পরী। মাদককাণ্ডের পর থেকে ওপার এবং এপার বাংলা জুড়ে তিনি বিতর্কিত নায়িকা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বিতর্কের ঝড় তোলেন পরীমণি। তবে এত সবের মাঝখানে যদি তাঁর জীবনে প্রেম আসে, তাহলে পরীমণির মন জুড়ে শুধুই শুদ্ধ অক্সিজেন! হ্যাঁ, ইদানিং এমনটাই মনে করছেন পরীমণি। কারণ, তিনি আপাতত প্রেমে রয়েছেন, প্রেমেই থাকতে চাইছেন! নিশ্চয়ই ভাবছেন, এসব আবার কেমন কাণ্ড! পরীমণি (Pori Moni) কি আবার প্রেমে পড়লেন?

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি পরীমণি তাঁর ফেসবুকে শেয়ার করেছেন বাংলাদেশের নায়ক শরীফুল রাজের জন্মদিনের কয়েকটি ছবি। শরীফুলের সঙ্গেই নতুন ছবি ‘গুনিন’-এ দেখা যাবে পরীমণিকে। বাংলাদেশের ফিল্ম জগতে কান পাতলেই শোনা যাচ্ছে নায়ক রাজকেই নাকি মন দিয়ে ফেলেছেন পরীমণি। তবে আপাতত এই প্রেমকে প্রকাশ্যে আনতে একেবারেই চাইছেন না পরীমণি। সম্প্রতি এই প্রেম নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে পরীমণি এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘অভিনেত্রীর বাইরে আমি একজন প্রেমিকা। আমি প্রকৃতির প্রেমে পড়ি, সাহিত্যের প্রেমে পড়ি, ভাল কাজের প্রেমে পড়ি, ভাল সিনেমার প্রেমে পড়ি, আমি প্রেম ছাড়া বাঁচতে পারি না, প্রেম আমার কাছে শুদ্ধ অক্সিজেন।’

[আরও পড়ুন: আর্থিক প্রতারণা মামলায় গ্রেপ্তারির আশঙ্কা, আগাম জামিনের আবেদন সৃজিতপত্নী মিথিলার ]

অন্যদিকে পরীমণির সঙ্গে জন্মদিন কাটালেও, প্রেম নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছেন নায়ক রাজ। আপাতত তিনি, পরীমণিকে সহঅভিনেত্রী হিসেবেই ভাবতে চান!

২৪ অক্টোবর পাঁচতারা হোটেলে জন্মদিন উদযাপন করেছিলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। এর কয়েকদিন পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় আত্মসমর্পণ করে অবশেষে জামিন পেয়েছেন তিনি । গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ পরীমণির জামিন মঞ্জুর করেন। গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে ঢাকার বনানীর বাড়ি থেকে পরীমণি ও তাঁর সহযোগী দীপুকে আটক করে এলিট ফোর্স র‌্যাব। এ সময় পরীমণির বাড়িতে বিভিন্ন ধরনের মাদক পাওয়া যায়। গ্রেফতার হয়েছিলেন পরীমণি।

[আরও পড়ুন: অমিতাভের বাড়ি ভাড়া নিলেন কৃতী স্যানন, কত টাকা দিতে হচ্ছে অভিনেত্রীকে?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement