shono
Advertisement

‘সে আমার ডানা হয়ে আসছে!’সোশ্যাল মিডিয়ায় কার উদ্দেশে এমন লিখলেন পরীমণি?

গত বছর অক্টোবর মাসে অভিনেতা শরিফুল রাজকে গোপনে বিয়ে করেছেন।
Posted: 04:31 PM Apr 20, 2022Updated: 04:33 PM Apr 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  আজকাল শুধু দিন গুনছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। অপেক্ষা শুধু সন্তান ভূমিষ্ট হওয়ার। কারণ, পরীমণির আশা এই সন্তানই তাঁর জীবনে আনবে নতুন রং। আর তাই তো রোজই সোশ্যাল মিডিয়ায় পরীমণি লিখছেন, মাতৃত্বের ডায়েরি।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সোশ্যাল মিডিয়াতেই পরীমণি জানিয়ে ছিলেন তিনি মা হতে চলেছেন। তারপর থেকে বিভিন্ন সময় অসুস্থ হয়ে হাসপাতালেও ভরতি হয়েছিলেন তিনি। তবে কাজ থামাননি অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থাতেই সিনেমার কাজ করে যাচ্ছেন। এই যেমন, সদ্য শেষ করেছেন ‘মা’ ছবির ডাবিং। আর এসব কাজের মাঝখানে যখনই সময় পাচ্ছেন, তখনই ফেসবুকে লিখছেন মনের কথা।

এই যেমন নতুন এক পোস্টে পরীমণি সন্তানকে উদ্দেশ্য করে লিখলেন, ‘মাঝে মাঝে আমার মনে হয়, সে আমার ডানা হয়ে আসবে। আমাকে উড়াতে আসবে…..আমি উড়ব
খুব করে একদিন………….’

 

গত বছর অক্টোবর মাসে অভিনেতা শরিফুল রাজকে গোপনে বিয়ে করেছেন। তাঁর সন্তানের বাবা শরিফুল রাজ, একথা বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন পরীমণি। তারপর চলতি বছরের ১০ জানুয়ারি মা হতে চলার খবর প্রকাশ্যে আনেন অভিনেত্রী। এরপর তিনি ও রাজ আনুষ্ঠানিক বিয়েও করেন।

[আরও পড়ুন: পরিচালনায় আসছেন সঞ্জয় দত্ত, ‘কেজিএফ’ স্টাইলে ছবি বানাবেন বলিউডের সঞ্জুবাবা! ]

গত বছরের ৪ আগস্ট পরীমণির বনানীর বাড়িতে অভিযান চালায় বাংলাদেশের পুলিশ। পরবর্তীতে তাঁকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার করা হয়েছিল। এই মামলায় পরীমণিকে প্রথম দফায় ৪ দিন, দ্বিতীয় দফায় ২ দিন ও তৃতীয় দফায় ১ দিন-সহ মোট ৭ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। গত বছরের ৩১ আগস্ট পরীমণিকে জামিন দেওয়া হয়। ১ সেপ্টেম্বর জেল থেকে বের হন অভিনেত্রী। পরে এক পুলিশি কর্তার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার অভিযোগ ওঠে।

[আরও পড়ুন: কোটি টাকার অফারেও ‘ঝুঁকেগা নহি’, তামাকজাত পণ্যের বিজ্ঞাপনে না আল্লু অর্জুনের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement