shono
Advertisement

সঙ্গমের জন্য কোন কন্ডোম সেরা! খোঁজ দিচ্ছেন অভিনেত্রী রকুলপ্রীত, ব্যাপারটা কী?

সদ্য মুক্তি পেয়েছে রকুলের ছবি রানওয়ে ৩৪।
Posted: 01:25 PM May 07, 2022Updated: 02:19 PM May 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ঘাড়ে নিশ্বাস ফেলছে দক্ষিণী ছবি বক্স অফিসে একের পর এক দক্ষিণী ছবির ধামাকা। ‘বাহুবলী’ হোক কিংবা হালফিলের ‘আর আর আর’ কিংবা ‘কেজিএফ’। দর্শক এখন পুরনো ছকে ছলা বলিউড ড্রামা ছেড়ে পর্দায় দেখতে চান হটকে ছবি। তাই তো দর্শকের মন খুশি করতে এবার একের পর নতুন ছক নিয়ে হাজির হচ্ছেন বলিউডের পরিচালকরা। আর এ ব্যাপারে সবচেয়ে এগিয়ে কন্ডোম! ভাবছেন এ আবার কেমন কাণ্ড!

Advertisement

একদিকে বলিউড অভিনেত্রী নুসরত ভরুচা তাঁর ‘জনহিত মে’ ছবিতে কন্ডোম বিক্রি করবেন। সেই ট্রেলার ইতিমধ্যেই শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। আর এবার খবরে এল বলিউডের আরেক অভিনেত্রী রকুলপ্রীত সিং নিয়ে আসছে সঠিক কন্ডোম!

[আরও পড়ুন: নতুন সংসারে পা রেখেই বিপাকে শ্রাবন্তী! দেখুন ভয় না পেয়ে কী করলেন অভিনেত্রী]

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। পরিচালক তেজস প্রভা বিজয় দেওসকরের ছবি ‘ছত্রিওয়ালি’তে এক কন্ডোম ফ্যাক্টরির কর্মচারীর চরিত্রে দেখা যাবে রকুলকে।

সম্প্রতি রকুলপ্রীত সিং এই ছবি নিয়ে জানালেন, কন্ডোম কতটা জরুরি ‘ছত্রিওয়ালি’ ছবিতে তা অন্যভাবে ফুটে উঠবে তবে ছবিতে তা একেবারেই অশালীনভাবে দেখানো হবে না। আমার মনে হয়, এই ধরনের ছবি দরকার ছিল বলিউডে।

গত বছর ডিসেম্বর মাসে শেষ হয়েছে এই ছবির শুটিং। সবকিছু ঠিক থাকলে, জুলাই মাসে মুক্তি পাবে এই ছবি। ছত্রিওয়ালি ছাড়াও রকুলের ঝুলিতে রয়েছে ‘ডক্টর জি’। সদ্য মুক্তি পেয়েছে রাকুলের ‘রানওয়ে ৩৪’।

[আরও পড়ুন: বৃষ্টির রাতে বন্দুক হাতে ফের আসছে ‘শবর’! প্রথম পোস্টারে চমক দিলেন শাশ্বত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement