shono
Advertisement

নারী দিবসের আগে বিশেষ ঘোষণা অভিনেত্রী ঋতাভরীর, জানালেন নিজের শক্তি-দুর্বলতার কথা

সোশ্যাল মিডিয়ায় কী বার্তা দিয়েছেন অভিনেত্রী?
Posted: 09:11 PM Mar 06, 2021Updated: 09:11 PM Mar 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক নারী দিবসে মহিলাদের সম্মানে বিশেষ উপহার দিতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। শনিবার নিজের ফেসবুক পেজে খুশির খবর শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। তাঁদের নিজস্ব প্রযোজনা সংস্থা এসসিইউডি (SCUD) আনতে চলেছে নতুন সিনেমা ‘মনিটর’। তাঁর পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী ঋতাভরী।

Advertisement

‘মনিটর’ (Monitor) পরিচালনা করেছেন হরি বিশ্বনাথন। মুখ্যচরিত্রে অভিনয় করেছেন, চিত্রাঙ্গদা শতরূপা। চিত্রনাট্যে মূলত কর্মক্ষেত্রে একজন মহিলাকে কীরকম অসুবিধার সম্মুখীন হতে হয়, তাই তুলে ধরা হয়েছে বলে জানা গিয়েছে। ‘মনিটর’ মুক্তি পাবে আন্তর্জাতিক নারী দিবসে এসসিইউডি ইউটিউব পেজ ও অভিনেত্রী ঋতাভরির ফেসবুক পেজে। ছবিটি ইতিমধ্যেই বিভিন্ন চলচ্চিত্র উৎসবে জায়গা তৈরি করে নিয়েছে। ছবির সংলাপ লিখেছেন শতরূপা সান্যাল (Satarupa Sanyal)।

[আরও পড়ুন: ‘মেয়েদের সম্মান করা আপনাদের ধাতে নেই’, বিজেপিকে খোলা চিঠি সায়নীর]

প্রসঙ্গত, ঋতাভরী ও তাঁর মায়ের এই প্রযোজনা সংস্থা ৫০টিরও বেশি শর্ট ফিল্ম, বিজ্ঞাপন, টেলিফিল্মস ও মিউজিক ভিডিওর কাজ করেছে। বেশিরভাগ ছবি বা মিউজিক ভিডিও পরিচালনা করেছেন মা শতরূপা সান্যাল। আর মায়ের সঙ্গে যোগ্য সঙ্গত করে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন মেয়ে ঋতাভরী চক্রবর্তী। যার প্রত্যেকটাই বিনোদনে নতুন মাত্রা ছুঁয়েছে।

অন্যদিকে, ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবির অভিনেত্রী আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, বিশেষভাবে সক্ষম বাচ্চাদের সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন ঋতাভরী। ক্যাপশনে লিখেছেন, ” আমি ৭৪ জন বিশেষভাবে সক্ষম বাচ্চাদের গর্বিত মা।” ছবি দেখা বোঝা গিয়েছে, তিনি সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডিফে’ (Ideal School For The Deaf) গিয়েছিলেন। যা ১১ বছর পূর্ণ করেছে। সেখানেই স্পেশ্যাল কিছু মুহূর্ত সেই বাচ্চাদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। ঋতাভরী যাঁদেরকে উদ্দেশ্য করে নিজের শক্তি ও দুবর্লতা বলে প্রকাশ করেছেন ফেসবুক পোস্টে।

[আরও পড়ুন: রূপোলি পর্দায় রাখি সাওয়ান্তের জীবনী! চিত্রনাট্যের দায়িত্বে জাভেদ আখতার]

এছাড়াও ঋতাভরী তাঁর মায়ের সঙ্গে মিলে একটি স্বেচ্ছাসেবী (NGO) সংস্থাও পরিচালনা করেন। পাশাপাশি বিভিন্ন গ্রামীণ এলাকায় মহিলাদের উন্নয়নের জন্য নানা সমাজ সেবামূলক কাজ করে থাকেন অভিনেত্রী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement