shono
Advertisement

বাগদান সারলেন দিদি চিত্রাঙ্গদা, হবু জামাইবাবুকে জড়িয়ে ধরে ছবি পোস্ট ঋতাভরীর

আনন্দে আত্মহারা অভিনেত্রী কী লিখলেন ক্যাপশনে?
Posted: 08:14 PM Jan 28, 2021Updated: 04:43 PM Jan 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের শেষ থেকেই টলিপাড়ায় বিয়ের মরশুম শুরু হয়েছে। সেই পথে এবার পা বাড়ালেন অভিনেত্রী চিত্রাঙ্গদা চক্রবর্তী (Chitraganda Chakraborty)। প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের (Sambit Chatterjee) সঙ্গে বাগদান সেরে ফেললেন তিনি। দিদির আংটি বদলের অনুষ্ঠানে চুটিয়ে আনন্দ করেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। হবু জামাইবাবুকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, “পরিবারে তোমাকে স্বাগত সম্বিত জামাইবাবু।”

Advertisement

‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, ‘আহারে মন’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন চিত্রাঙ্গদা। তাঁর হবু বর সম্বিত পেশায় পারকাশনিস্ট। একমাত্র ড্রামার যিনি কমনওয়েলথ গেমস গোল্ড কোস্ট’১৮-তে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। বহু বিখ্যাত শিল্পীকে সঙ্গত দিয়েছেন সম্বিত। ঘরোয়া অনুষ্ঠানেই বাগদান পর্ব সারা হয়। উপস্থিত ছিলেন পারিবারের সদস্য এবং কাছের বন্ধুরা। বিয়ে কবে? সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। অনুষ্ঠানের ছবি শেয়ার করে চিত্রাঙ্গদা লিখেছেন, “আমাদের বম্বে ব্রোকারদের আর কোনও মিথ্যে কথা বলতে হবে না। এখন তো অফিশিয়ালি এনগেজড। বাহ! আমার প্রাণের বন্ধু সম্বিত। তোমাকে খুব ভালবাসি।” বড় মেয়ের বিয়েতে খুশি পরিচালক-প্রযোজক শতরূপা সান্যালও (Satarupa Sanyal)। চিত্রাঙ্গদার আপলোড করা ছবিতেই তাঁর উচ্ছ্বাস চোখে পড়ে। 

[আরও পড়ুন: সম্পর্কের ভিন্ন কাহিনি নিয়ে তৈরি আবির-নুসরত জুটির ‘ডিকশনারি’, প্রকাশ্যে ট্রেলার]

চিত্রাঙ্গদার সঙ্গে বাগদানের ছবি শেয়ার করে নিজের প্রাক্তন প্রেমিকাদের ধন্যবাদ দিয়েছেন সম্বিত। লিখেছেন, তাঁরা ছেড়ে না গেলে নিজের মনের মানুষ চিত্রাঙ্গদাকে পেতেন না তিনি। চিত্রাঙ্গদার সঙ্গে যৌথ জীবনের পথে পা বাড়ানোর জন্য কতটা মুখিয়ে রয়েছেন, সেকথাও ক্যাপশনে জানাতে ভোলেননি শিল্পী।  

[আরও পড়ুন: ‘শিবলিঙ্গকে যারা অপমান করেছে তারাই যৌনকর্মী’, সায়নীকে কুরুচিকর আক্রমণ সৌমিত্র খাঁর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement