shono
Advertisement

ইডেনে বিরাট বাহিনীর ম্যাচ দেখতে ব্যস্ত দেব, এদিকে মুম্বইতে জিতের সঙ্গে রুক্মিণী!

মুম্বইতে কী করছেন দুই তারকা?
Posted: 08:08 PM Nov 05, 2023Updated: 11:13 PM Nov 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিকিটের হাহাকারের মাঝেও রবিবার ইডেন গার্ডেন্সে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচ দেখতে হাজির হয়েছেন একঝাঁক টলিউড তারকা। যশ-নুসরত তো বটেই বরং ব্লিড ব্লু ধ্বনিতে গ্যালারিতে চিয়ারলিডার হিসেবে দেখা গেল নীল-তৃণাকেও। হাইভোল্টেজ এই ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন তারকা সাংসদ দেবও। সোশাল মিডিয়ায় সেই ঝলক শেয়ারও করেছেন অভিনেতা। কিন্তু বাকি তারকারা যখন জুটিতে পৌঁছেছেন, তখন দেবকে (Dev) দেখা গেল ‘রুক্মিণীহীন’।

Advertisement

এদিন একাই ইডেনে ম্যাচ উপভোগ করতে দেখা গেল তারকা সাংসদকে। কিন্তু রুক্মিণী (Rukmini Maitra) কোথায়? টলিউড নায়িকার সোশাল মিডিয়ায় উঁকি দিয়ে দেখা গেল তিনি বর্তমানে মুম্বইতে। ‘বুমেরাং’ সিনেমার শুটে ব্যস্ত। সেখানকার শুটিং ফ্লোর থেকেই ছবি শেয়ার করেছেন। এই ছবিতে সুপারস্টার জিতের বিপরীতে দেখা যাবে তাঁকে। আর ‘বুমেরাং’-এর জন্যই দুই তারকা বর্তমানে মায়ানগরীতে। সেখানে কোরিওগ্রাফারের সঙ্গে ছবি পোস্ট করে তাঁদের ধন্যবাদও জানিয়েছেন রুক্মিণী মৈত্র। পুজোর শেষ হতেই ‘বুমেরাং’-এর নতুন শিডিউলে যোগ দিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘চরণ ধরিতে দিও গো’, ভরা কনসার্টে অরিজিতের পা ছুঁয়ে প্রণাম রণবীর কাপুরের, তারপর?]

প্রসঙ্গত, এই মুহূর্তে সম্ভবত টলিউডের সবচেয়ে ব্যস্ত নায়িকা হলেন রুক্মিণী মৈত্র। শেষ করেছেন ‘নটী বিনোদিনী’র কাজ। ‘ব্যোমকেশ’-এ তাঁর সত্যবতী অবতার প্রশংসিতও হয়েছে। এর মাঝে হিন্দি সিনেমাও করে ফেলেছেন। সৃজিতের ছবিতে দেবের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী, সে খবরও এখন সবার জানা। তারই মাঝে দেব নয়, বরং টলিউডের আরেক সুপারস্টার জিতের সঙ্গে জুটি বেঁধে ‘বুমেরাং’ ছবির শুটিং শুরু করেছেন রুক্মিণী। আর সেই সিনেমার শুটিংয়ের জন্যই মায়ানগরীতে পা রেখেছেন টলিউড অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘নিজের জন্মদিনে নিজেকে সেরা উপহার তোমার’, সেঞ্চুরি করতেই ‘বিরাট-বার্তা’ অনুষ্কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement