shono
Advertisement

বইমেলায় একের পর এক পকেটমারি, পুলিশের জালে জনপ্রিয় অভিনেত্রী

উদ্ধার ৭৫ হাজার টাকা।
Posted: 11:15 AM Mar 13, 2022Updated: 03:34 PM Mar 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বইমেলায় পকেটমারি। এ আর কী নতুন, কিন্তু পকেটমার যদি হন কোনও বলিউড অভিনেত্রী, তাহলে? না কোনও সিনেমার চিত্রনাট্য নয়, এমনটা ঘটেছে বাস্তবে। আর কেপমারির অভিযোগে আপাতত শ্রীঘরে পরিচিত বলিউড অভিনেত্রী। শনিবার কলকাতা আন্তর্জাতিক বইমেলা থেকে তাঁকে গ্রেপ্তার করে বিধাননগর উত্তর থানার পুলিশ। ব্যাপারটা কী?

Advertisement

কলকাতা আন্তর্জাতিক বইমেলায় (Kolkata International Book Fair) টহল দিচ্ছিলেন পুলিশ কর্মীরা। হঠাৎ তাঁদের চোখে পড়ে, এক মহিলা একটি মানিব্যাগ ডাস্টবিনে ফেল চলে যাচ্ছেন। এমন ঘটনা দেখে সন্দেহ হয় পুলিশ কর্মীদের। ওই মহিলাকে আটকান তাঁরা। কেন তিনি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন, তা জানতে চায় পুলিশ। সদুত্তর দিতে পারেননি সন্দেহভাজন মহিলা।

 

[আরও পড়ুন: মধ্যপ্রাচ্যেও যুদ্ধের দামামা! ইরাকের মার্কিন দূতাবাসে মিসাইল হামলা, অভিযুক্ত ইরান]

এর পর মহিলার ব্যাগ খুলে তল্লাশি চালানো হয়। দেখা যায়, তাঁর ব্যাগে একাধিক মানিব্যাগ রয়েছে। প্রচুর টাকাও থাকতে দেখা যায়। তখন জিজ্ঞাসাবাদের জন্য ওই মহিলাকে বিধাননগর উত্তর থানায় নিয়ে আসা হয়। জেরার মুখে ভেঙে পড়েন তিনি। জানা যায় নাম পরিচয়। পুলিশ সূত্রে খবর, ধৃত মহিলার নাম রূপা দত্ত। পেশায় অভিনেত্রী। টলিউডের একাধিক জনপ্রিয় সিনেমা এবং বলিউডের সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। টেলিভিশনের পর্দায় পরিচিত মুখ।

পুলিশি জেরায় রূপা জানিয়েছেন, বিভিন্ন জনবহুল এলাকা, মেলা, অনুষ্ঠানে গিয়ে কেপমারি করতেন তিনি। এদিনও সেই উদ্দেশে বইমেলায় এসেছিলেন। তাঁর কাছ থেকে ৭৫ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। মিলেছে একটি ডায়েরিও, যেখানে কেপমারির হিসেব লেখা রয়েছে। কেন একজন অভিনেত্রী এমন কাজ করতেন, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে পুলিশের অনুমান, রূপা একটি বড় চক্রের অংশ। তাঁকে জেরা করে সেই চক্রের চাঁইয়ের হদিশ পেতে চাইছে পুলিশ।

[আরও পড়ুন: মধ্যপ্রাচ্যেও যুদ্ধের দামামা! ইরাকের মার্কিন দূতাবাসে মিসাইল হামলা, অভিযুক্ত ইরান]

উল্লেখ্য, রূপা দত্ত ২০০৫ সালে টলিউড সিনেমা ‘সাথী’তে অভিয়ন করেন। এরপর পাড়ি দিয়েছিলেন মুম্বইয়ে। একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তবে জনপ্রিয় হন ‘জয় মা বৈষ্ণমাতা’ সিরিয়ালে অভিনয়ের জন্য। বিভিন্ন সময় একাধিক বিতর্কে জড়িয়েছেন তিনি। ২০১৪ সালে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন এই অভিনেত্রী। যদিও সেই অভিযোগ ধোপে টেকেনি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement