shono
Advertisement

হাতে শাঁখা-পলা, মেহেন্দির নকশায় সৌম্যর নাম! সন্দীপ্তার গায়ে হলুদে পুষ্পবৃষ্টি

বিয়েতে তিনি বাঙালি কনের সাজেই সাজবেন।
Posted: 02:05 PM Dec 07, 2023Updated: 02:17 PM Dec 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোধূলি লগ্নে শুভদৃষ্টি। সাত পাকে বাঁধা পড়বেন সন্দীপ্তা ও সৌম্য। যে মুহূর্তর জন্য এতদিনের অপেক্ষা। তা ঘটবে আর কয়েক ঘণ্টা পরেই। তবে বৃহস্পতিবার সকাল থেকেই সন্দীপ্তার বিয়ের নানা অনুষ্ঠান একেবারে জমজমাট। পুষ্পবৃষ্টির মধ্য়ে দিয়ে গায়ে হলুদ পর্ব সম্পন্ন হয়েছে সন্দীপ্তার। সোশাল মিডিয়ায় ছবি শেয়াহ হতেই অনুরাগীদের নজর কেড়েছেন সন্দীপ্তা। সৌম্যর নামে ইতিমধ্যেই মেহেন্দি পরেছেন সন্দীপ্তা। শাঁখা-পলা পরে সন্দীপ্তা যেন আরও সুন্দরী।

Advertisement

[আরও পড়ুন: দাদুর সামনেই সুহানার হাতে হাত অগস্ত্যার, নাতবউ হিসেবে শাহরুখকন্যাকে গ্রিন সিগনাল বিগ বির?]

বৃহস্পতিবার সৌম্যর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন সন্দীপ্তা। তার আগে ২ ডিসেম্বর হয়েছে আংটি বদলের অনুষ্ঠান। সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়ে ছিলেন, জীবনের এই নতুন অধ্যায় তাঁর ও সৌম্যর কাছে অত্যন্ত স্পেশাল। কাজের ব্যস্ততার মধ্য়েও বিয়ে নিয়ে প্ল্যান করেছেন দুজনে।

এর আগে সন্দীপ্তা জানিয়েছিলেন, বিয়েতে তিনি বাঙালি কনের সাজেই সাজবেন। পরবেন গোলাপি রঙের কাতান সিল্ক বেনারসি। সঙ্গে থাকবে মানানসই সোনার গয়না। সৌম্যর পরনে থাকবে প্যাস্টেল শেডের পোশাক। সন্দীপ্তা ও সৌম্যর বিয়ের পৌরহিত্য করবেন নন্দিনী ভৌমিক। সিরিয়ালের জন্য একাধিকবার কনের সাজে সেজেছেন সন্দীপ্তা। বাস্তবে তিনি ছিমছাম সাজই চান।

[আরও পড়ুন: পর্ন কাণ্ডে নিস্তার পেতেই নতুন বিপাকে রাজ কুন্দ্রা, শিল্পার স্বামীর ব্যাঙ্ক ব্যালেন্সে নজর ইডির!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement