shono
Advertisement

শপিং মল নয়! ফুটপাত থেকে সস্তার জামাকাপড় কিনছেন সারা, কাণ্ড দেখে ভিড় ভক্তদের

ফুটপাত থেকে দরদাম করে সারা আলি খানের শপিং করার ভিডিও দেখুন ।
Posted: 02:14 PM Jul 16, 2023Updated: 02:15 PM Jul 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগের কথা। ব্যস্ত মুম্বইয়ের যানজটের রাস্তায় বন্ধুর সঙ্গে অটোয় চড়ে ঘুরতে বেড়িয়েছিলেন সারা আলি খান। বলিউডের সুপারস্টার নায়িকার এমন কীর্তি দেখে হতভম্ব হয়ে যান প্রত্যক্ষদর্শীরা। এবার মায়ানগরীর ফুটপাত থেকে শপিং করতে দেখা গেল নবাবকন্যাকে। এত কাছ থেকে অভিনেত্রীকে দেখতে পেয়ে ভক্তরা ভিড় তো জমালেনই পাশাপাশি সেই দুর্লভ মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগও ছাড়লেন না তাঁরা।

Advertisement

নবাবকন্যা যা করলেন, বলিপাড়ার নেপো-সন্তানরা সম্ভবত কোনওরকম সিনেমার প্রচার ছাড়া তা করে দেখানোর কথা কল্পনাও করবেন না। আর সারা আলি খানের এই সরলতাই বারবার অনুরাগীদের মন জয় করে নেয়। এবার সেরকমই আরেক কাণ্ড ঘটালেন অভিনেত্রী। বন্ধুর সঙ্গে মুম্বইয়ের বান্দ্রায় ঘুরতে বেড়িয়ে ফুটপাত থেকে দরদাম করে সস্তার জামাকাপড় কিনলেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখা গেল, বান্দ্রায় রাস্তার ধারের দোকানে ঝোলানো জামাকাপড় নেড়ে-ঘেটে দেখছেন সারা আলি খান। কেনাকাটির পাশাপাশি দোকানদারের সঙ্গে হাসিমুখে কথাও বলতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। একেবারে যেন মাটির মানুষ। কোনওরকম তারকাসুলভ হাবভাবের লেশমাত্র নেই। আর সেই মুহূর্তের ভিডিও নেটপাড়ায় ভাইরাল হতেই নবাবকন্যার আচরণের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা।

[আরও পড়ুন: সিনেমা চলছে না, তাই রাজনীতিতে? লোকসভা ভোটের প্রার্থী হচ্ছেন অভিষেক বচ্চন!]

কেউ বলছেন, ‘কম বয়সে সাফল্যের মধ্যগগনে থাকলেও কীভাবে মাটিতে পা রেখে চলতে হয়, অন্যান্য তারকাসন্তানদের সারা আলি খানের কাছ থেকে শেখা উচিত।’ আবার কারও মন্তব্য, ‘এই জন্য সারাকে এত ভাল লাগে, অন্যান্য স্টার-কিডদের মতো উনি দাম্ভিক নন।’

[আরও পড়ুন: ‘আমাকে ঘেন্না করলেও এড়াতে পারবে না’, নবনীতার উদ্দেশেই লেখা? জিতুর পোস্টে শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement