shono
Advertisement

আচমকা প্রাক্তন স্ত্রীর সঙ্গে মহেশ ভূপতির ভিডিও শেয়ার করে বসলেন সিমি গারেওয়াল, বিতর্ক তুঙ্গে

কেন এমন কাজ করলেন তিনি?
Posted: 09:10 PM May 16, 2023Updated: 08:41 AM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেশ ভূপতি (Mahesh Bhupathi) ও তাঁর প্রথম স্ত্রীর পুরনো ভিডিও শেয়ার করেছিলেন। তাতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচিত সিমি গারেওয়াল (Simi Garewal)। জবাব পোস্টের কমেন্টবক্সেই জানালেন বর্ষীয়ান অভিনেত্রী তথা সঞ্চালিকা।

Advertisement

‘রঁদেভু উইথ সিমি গারেওয়াল’ নামের চ্যাট শো করতেন সিমি। হেন কোনও তারকা নেই যিনি এই শোয়ে আসেননি। প্রথম স্ত্রী শ্বেতা জয় শংকরের সঙ্গে সিমির মুখোমুখি হয়েছিলেন মহেশ। সেই শোয়ের শুটিংয়ের কিছু মুহূর্ত শেয়ার করে বর্ষীয়ান তারকা লেখেন, “মহেশ ভূপতি ও শ্বেতা জয়শংকর (তাঁর প্রথম স্ত্রী)। বিয়ের প্রথম বছরেই শোয়ে এসেছিল। দু’জনেই খুব ভাল মানুষ কিন্তু একসঙ্গে থাকা হয়নি। মহেশ লারা দত্তকে বিয়ে করার একদিন পরই শ্বেতা চেন্নাইয়ের ব্যবসায়ী রঘু কৈলাসকে বিয়ে করেছিলেন।”

[আরও পড়ুন: ব্যক্তিগত জীবন নিয়ে বড় সিদ্ধান্ত, এই কাজটি আর করবেন না শাহরুখ খান!]

২০০৯ সালে মহেশ-শ্বেতার বিচ্ছেদ হয়েছিল। ২০১১ সালে লারা দত্তর সঙ্গে টেনিস তারকার বিয়ে হয়। এখন দুই প্রাক্তনের এমন ভালবাসায় ভরা ভিডিও পোস্ট করে মোটেও ঠিক কাজ করেননি সিমি গারেওয়াল। এমন মন্তব্যই অনেকে করেছেন ভিডিওর কমেন্টবক্সে। এই ধরনের ভিডিওর কী প্রয়োজন ছিল? সে প্রশ্নও করা হয়েছে।

জবাবে কমেন্টবক্সেই সিমি লিখেছেন, “পুরো পোস্ট না দেখেই লোকজন মন্তব্য করে বসেন! আরে এগুলো তো বাস্তব ঘটনা…মানুষ তো এমন ঘটনা থেকেই শিক্ষা নেয়… (অবশ্যই হ্যাপি এন্ডিংয়ের সঙ্গে)।”

[আরও পড়ুন: স্টিয়ারিং জড়িয়ে গাড়ি চালাচ্ছে সাপ! কেলেঙ্কারি কাণ্ড ‘পঞ্চমী’ সিরিয়ালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement