করোনায় আক্রান্ত মেক-আপ আর্টিস্ট, হোম কোয়ারেন্টাইনে অভিনেত্রী সোহিনী সরকার

09:18 AM Sep 01, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোহিনী সরকারের (Sohini Sarkar) মেক-আপ আর্টিস্ট কোভিড পজিটিভ। এই খবর প্রকাশ্যে আসতেই শুটিং বাতিল করলেন অভিনেত্রী। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন তিনি।

Advertisement

আনলক পর্যায়ে সিনেমার শুটিংয়ে ছাড়পত্র পাওয়ার পরই শুরু হয়েছিল ‘এই আমি রেণু’ ছবির কাজ। সেই ছবির শুটিংয়েই ব্যস্ত ছিলেন সোহিনী। মূল চরিত্র রেণুর ভূমিকায় রয়েছেন সোহিনী সরকার। পুরোদমে চলছিল শুটিং। তবে সদ্য তাঁর মেক-আপ আর্টিস্ট শানু সিংহ রায়ের শরীরে মারণ ভাইরাসে উপস্থিতি ধরা পড়ে। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেত্রী।

শুটিং বাতিল করে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত সাত দিনের হোম কোয়ারেন্টাইনে থাকবেন সোহিনী সরকার। বয়ফ্রেন্ড তথা অভিনেতা রণজয় বিষ্ণুও সোহিনীর সঙ্গে একই বাড়িতে থাকায় তিনিও গৃহবন্দি। জানা গিয়েছে, সোহিনীর মেক-আপ করার পরই কোভিড টেস্ট করান শানু সিংহ রায়। শুটিংয়ের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল, তাই নিয়মমতো টেস্ট করাতে হয়। কোনওরকম উপসর্গ ছিল না তাঁর। আর তারপরই করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

সোহিনী জানিয়েছেন, তাঁর এবং রণজয়ের শরীরে এখনও কোনওরকম উপসর্দ দেখা দেয়নি। তবে ৭ দিন কোয়ারেন্টাইনে থাকবেন। তারপর করোনা পরীক্ষা করাবেন। রিপোর্ট ঠিকঠাক এলে তবেই শুটিং সেটে ফিরবেন।

[আরও পড়ুন: মাদকচক্র ইস্যুতে মামলা দায়ের, ম্যারাথন জেরা শেষে হন্তদন্ত হয়ে CBI দপ্তর থেকে বেরলেন রিয়া]

প্রসঙ্গত, এই ছবিতে সোহিনীর বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী। রয়েছেন গৌরব চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায়ও। খবর পাওয়া মাত্রই ছবির বাকি শিল্পীদের শুটিংও স্থগিত রাখা হয়েছে। সোহিনী ফিরলে তবেইফের ছবির শুটিং শুরু হবে আবার। সেক্ষেত্রে নতুন মেক-আপ শিল্পী নিয়ে কাজ করতে হবে অভিনেত্রীকে।

সমরেশ মজুমদারের গল্প অবলম্বনে এই ছবি। সোহম-সোহিনীর আগামী ছবির গল্পটা কীরকম? রোম্যান্টিক ড্রামা। গল্পের প্রেক্ষাপট আটের দশক। সুন্দরী যুবতী রেণু। কলেজে পড়াকালীন প্রেমে পড়ে সুমিত নামে একটি ছেলের। সম্পর্ক গড়ে ওঠে সুমিত এবং রেণুর। তবে ঘটনাচক্রে রেণুর বিয়ে হয়ে যায়। পরিস্থিতির শিকার হয়ে সরকারী চাকুরে বীরেনের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়ে রেণু। কিন্তু পুরনো প্রেমিক সুমিত? তাঁর সঙ্গে কি রেণুর সম্পর্কের ইতি এখানেই ঘটে নাকি অন্য মোড় নেয় বীরেন-রেণুর বৈবাহিক সম্পর্ক? উত্তর মিলবে সৌমেন শূরের ‘এই আমি রেণু’ ছবিতে। একই সিনেমায় যখন কৌশিক গঙ্গোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত এবং সোহিনী সরকার, সেই ছবি নিয়ে যে দর্শকের মধ্যে কৌতূহল থাকবেই তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: জুতো ধার করে অলিম্পিকের প্রশিক্ষণ নেওয়া দুস্থ খেলোয়াড়ের পাশে দাঁড়ালেন সোনু সুদ]

The post করোনায় আক্রান্ত মেক-আপ আর্টিস্ট, হোম কোয়ারেন্টাইনে অভিনেত্রী সোহিনী সরকার appeared first on Sangbad Pratidin.

Advertisement