shono
Advertisement

কুয়াশায় ঢেকেছে কলকাতা, এই আবহাওয়ায় সোশ্যাল মিডিয়ায় প্রেমিক খুঁজছেন শ্রীলেখা!

ব্যাপারটা কী?
Posted: 09:13 PM Dec 11, 2020Updated: 10:35 PM Dec 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুয়াশার চাদরে ঢেকেছে কলকাতা (Kolkata)। যেন দিনভর মুখভার আকাশের। অনেক দূরে তাকালে বেলার দিকেও মনে হচ্ছে সাদা চাদরে নিজেকে খানিক আড়াল করে রেখেছে প্রকৃতি। এই আবহে রোম্যান্টিক বাঙালির যে একটু প্রেম প্রেম ভাব মনের কোণে উঁকি দেবে, তা নিয়ে কোনও দ্বিমত নেই। আপনি কী জানেন শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) মন ঠিক কী চাইছে এই আবহাওয়ায়? শুক্রবার সকাল সকাল ফেসবুক পোস্টে নিজের মনে কথা জানিয়েছেন অভিনেত্রী।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বরাবরই বেশ তৎপর শ্রীলেখা। তার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে সবসময় যোগাযোগ রাখেন। খুলে বলেন নিজের মনের কথা। তা সে দেশে ঘটে যাওয়া কোনও ধর্ষণের মতো ঘৃণ্য অপরাধই হোক কিংবা অন্য ধরনের কোনও সমস্যা, সবেতেই গর্জে ওঠেন। তবে শুধু কী প্রতিবাদ? নিজের মনের কথাও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন শ্রীলেখা।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত কোরিওগ্রাফার-পরিচালক রেমো ডি’স্যুজা, ভরতি মুম্বইয়ের হাসপাতালে]

এই ঠিক যেমন শুক্রবার করলেন তিনি। সম্ভবত ঘুম থেকে ওঠার পরই ক্লিক। আর সেই ছবিই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। তবে এক্ষেত্রে ছবির চেয়েও গুরুত্বপূর্ণ ক্যাপশন। শ্রীলেখা লিখেছেন, “এই ওয়েদারে ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক পাচ্ছি না…সবই কপাল।”

 

অভিনেত্রীর প্রেমিক না পাওয়ার আক্ষেপ জড়ানো পোস্ট ভাইরাল হতে বেশি সময় নেয়নি। সোশ্যাল মিডিয়ায় বিদ্যুতের গতিতে তা ছড়িয়ে পড়ে। লাইক, কমেন্টের ঝড় বইছে নেটদুনিয়ায়। কেউ কেউ তাঁকে প্রেমিকের খোঁজ পেতে ইনবক্সের দিকে নজর রাখা পরামর্শও দিয়েছেন। কেউ কেউ যদিও বলছেন তাঁর নাকি ভালবাসার মানুষের অভাব নেই। তবে সেসব যাই হোক না কেন সত্যিই যে অভিনেত্রীর অনুরাগীর সংখ্যার কোনও সীমা নেই তা বোঝাই যায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement