shono
Advertisement

আপত্তির পরেও বাংলাদেশে সানি লিওনি! স্বামীর সঙ্গে ঢাকা থেকে ছবি পোস্ট অভিনেত্রীর

ফের বিতর্কের মুখে পড়লেন সানি লিওনি।
Posted: 06:28 PM Mar 12, 2022Updated: 06:29 PM Mar 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী সানি লিওনির (Sunny Leone) বাংলাদেশের ভিসা বাতিল হওয়ার খবর নিয়ে বেশ কয়েকদিন ধরেই উত্তাল বিনোদন দুনিয়া। শনিবার ঢাকার তরফ থেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়, ভিসার আবেদনপত্রে পরিচয় গোপন করার কারণেই বাতিল হয় সানির ভিসা। সানিকে নিয়ে যখন দু’দেশের গুঞ্জনপাড়ায় হট্টগোল। ঠিক সে সময়ই সোশ্যাল মিডিয়ায় চমক দিলেন অভিনেত্রী। স্বামী ড্যানিয়েলের সঙ্গে ছবি পোস্ট করে জানালেন, তিনি এখন বাংলাদেশে!

Advertisement

সানি লিওনি তাঁর সোশ্যাল মিডিয়ায় দু’টি ছবি পোস্ট করেছেন। যেখানে একটিতে দেখা গিয়েছে, ঢাকার বিমানবন্দরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। আরেকটিতে স্বামী ড্যানিয়েলের সঙ্গে।

[আরও পড়ুন: বিতর্ক পেরিয়ে কাশ্মীরি পণ্ডিদের দুঃখের কাহিনি তুলে ধরতে পারল ‘দ্য কাশ্মীর ফাইলস’? ]

বলিউড অভিনেত্রী সানি লিওনি দ্বিতীয়বারের মতো বাংলাদেশে আসার ভিসা না পাওয়ায় মিডিয়ায় এনিয়ে ব্যাপক লেখালেখি চলছে। প্রথমে বলা হয়েছিল তার বাংলাদেশ সফরের বিরোধিতা করেছে মৌলবাদীগোষ্ঠী। কেননা তিনি খোলামেলা পোশাকে অভ্যস্ত। ২০১৫ সালেও নাকি একই কারণে তার ভিসা মঞ্জুর হয়নি বাংলাদেশ আগমনের। সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘ভারতীয় যে অভিনয়শিল্পী দলকে ভিসা দেওয়া হয়, তাদের একজন ছিলেন সানি লিওনি। কিন্তু তার সানি লিওনি নামটি গোপন করে মার্কিন নাগরিক পরিচয়ে আবেদন করা হয়েছিল। এভাবে পরিচয় গোপন করে অনুমতি নেওয়া আইনবহির্ভূত। এটি যখন মন্ত্রণালয়ের নজরে আসে, তখন তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।’

[আরও পড়ুন: আচমকা আইনি বিপাকে ‘ইন্ডিয়ান আইডল ১২’ খ্যাত পবনদীপ-অরুণিতা জুটি! কিন্তু কেন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement