shono
Advertisement

‘মোদি বিরোধী’স্বরার সামনেই প্রধানমন্ত্রীর প্রশংসা, মোক্ষম জবাব অভিনেত্রীর

ঠিক কী ঘটেছিল বিমানবন্দরে? The post ‘মোদি বিরোধী’ স্বরার সামনেই প্রধানমন্ত্রীর প্রশংসা, মোক্ষম জবাব অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 04:12 PM May 09, 2019Updated: 04:21 PM May 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদানীং রাজনৈতিক প্রচারে প্রায়ই দেখা যাচ্ছে স্বরা ভাস্করকে। কখনও তিনি দিল্লি থেকে আম আদমি পার্টির হয়ে প্রচার করছেন, কখনও আবার প্রচার করছেন কানহাইয়া কুমারের হয়ে বেগুসরাই থেকে। বিজেপিকে হটাতে বদ্ধপরিকর তিনি। মোদি সরকারের বিরুদ্ধে তিনি বরাবরই সরব। সর্বসমক্ষে বিজেপির বিরুদ্ধে কথা বলতে বাধে না তাঁর। আর এমন এক অভিনেত্রীর সামনেই কিনা বলা হল, ‘আয়েগা তো মোদি হি’!

Advertisement

সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওয় দেখা গিয়েছে, এক ফ্যানের সঙ্গে দেখা হয়েছে স্বরার। পর্দার নায়িকাকে সামনে দেখতে পেয়ে তিনি সেলফি তুলতে চান। অনুরাগীকে এড়িয়ে যাননি স্বরাও। রাজি হয়ে যান তিনি। কিন্তু এমন কাণ্ড ঘটবে, তা কে জানত! স্বরার সঙ্গে সেলফি তুলতে তুলতে সেই যুবক বলেন, ‘ম্যাডাম, আয়েগা তো মোদি হি’। এমন ঘটনার পর স্বরা সেখানে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন, তা জানা যায়নি। কিন্তু ইন্টারনেটে ঘটনার ভিডিও ছড়িয়ে পাওয়ার পরই শুরু হয়ে যায় আলোচনা-সমালোচনা। সোশ্যাল সাইটেই এর উত্তর দেন স্বরা।

[ আরও পড়ুন: “পাঁচ বছরে কী করেছে বিজেপি?” দোকানদারের প্রশ্ন এড়াতে ‘পলায়ন’ অনুপম খেরের ]

অবশ্য নেটিজেনদের এমন ট্রোল করা অস্বাভাবিক নয়। কারণ যে স্বরা ক্রমাগত মোদি সরকারকে তুলোধোনা করছেন, তাঁর সামনেই যদি কেউ মোদির জয়গান গায়, তবে প্রতিক্রিয়া যে ক্যামেরাবন্দি করার মতো হবে, তা আর বলে দিতে হয় না। কিন্তু দুঃখের বিষয় স্বরার প্রতিক্রিয়া ইন্টারনেটে হাজার খুঁজলেও মিলবে না। তবে জবাব স্বরা দিয়েছেন সোশ্যাল মিডিয়াতেই। নিজের টুইটারে অভিনেত্রী লিখেছেন, তিনি কখনও কাউকে সেলফি তোলার জন্য রাজনৈতিক দলের প্রেক্ষিতে বিচার করেন না। বিমানবন্দরে একজন তাঁর সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন, তিনি তুলেছেন।

[ আরও পড়ুন: ‘মানব কম্পিউটার’ শকুন্তলা দেবীকে নিয়ে বায়োপিক, মূল চরিত্রে বিদ্যা বালান ]

The post ‘মোদি বিরোধী’ স্বরার সামনেই প্রধানমন্ত্রীর প্রশংসা, মোক্ষম জবাব অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement