shono
Advertisement

‘তুই শ্রীমতী দেখবি না, তোর বাপ দেখবে’, মিম শেয়ার করে অভিনব প্রচার স্বস্তিকার

গত ৮ জুলাই সিনেমা হলে মুক্তি পেয়েছে স্বস্তিকার নতুন ছবি 'শ্রীমতী'।
Posted: 11:50 AM Jul 18, 2022Updated: 12:59 PM Jul 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোমর বেঁধে ‘শ্রীমতী’র প্রচার করছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। আর হাতিয়ার হিসেবে বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকে।  সেখানেই শেয়ার করেছেন মিম। যাতে লেখা, “পড়াশোনা? কাজবাজ? বিয়ে? হানিমুন? নাআআআ, নন্দন যা… তুই শ্রীমতী দেখবি না, তোর বাপ দেখবে।”

Advertisement

নিজের এই পোস্টে মিস্টার ইন্ট্রোভার্স শর্ট নামের প্রোফাইল ট্যাগ করেছেন স্বস্তিকা। আর ক্যাপশনে লিখেছেন, “এটা যে বানিয়েছে তাকে দশটা চুমু।” গত ৮ জুলাই সিনেমা হলে মুক্তি পেয়েছে অর্জুন দত্ত পরিচালিত ‘শ্রীমতী’ (Shrimati)। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা। এছাড়াও রয়েছেন সোহম চক্রবর্তী, তৃণা সাহা, খেয়া চট্টোপাধ্যায়, বরখা বিস্ত। 

[আরও পড়ুন: অভিনয়ের জগতে সফর শুরু নাতনি নভ্যার, কী প্রতিক্রিয়া অমিতাভের?]

এর আগে ফেসবুক পোস্টে স্বস্তিকা অভিযোগ করেছিলেন, সপ্তাহ ঘুরতেই সিনেমা হল পাচ্ছে না ‘শ্রীমতী’। বাংলা ছবির পাশে দাঁড়ান! করোনাকাল পেরিয়ে যখন ফের সিনেমা হল খুলল, তখন দেখা গেল, বাংলা ছবির বক্স অফিসে ভাটা! তার উপর বলিউড ও দক্ষিণী ছবির দাপটে বাংলা ছবি নিজের জায়গা করেই উঠতে পারছিল না। মাল্টিপ্লেক্স গুলোতে ক্রমশ কমে আসছিল বাংলা সিনেমার শো টাইম। ঠিক সেই সময়ই টলিউডে নতুন বিপ্লব। অভিনেতা থেকে প্রযোজক, পরিচালক সবাই সোশ্যাল মিডিয়ায় শুরু করলেন হ্যাশ ট্যাগ ‘বাংলা সিনেমার পাশে দাঁড়ান’। দর্শকদের কাছে নানাভাবে অনুরোধ, নানা পরিকল্পনা করে বাংলা সিনেমার সুদিন ফেরানোর চেষ্টা করলেন টলিউডের কলাকুশলীরা। কিন্তু সত্যিই কি এই বিপ্লব কাজে এল? প্রশ্ন তোলেন অভিনেত্রী। 

এরপর আবার ভরা নন্দন প্রেক্ষাগৃহের ছবি পোস্ট করেন স্বস্তিকা। সিনেমা দেখতে আসা দর্শকদের কৃতজ্ঞতা জানান ক্যাপশনে। কিন্তু সেখানে আবার একজন অভিনেত্রীর সারাটা দিন ‘শ্রীমতী’ সংক্রান্ত পোস্ট দেওয়া নিয়ে কটাক্ষ করেন। সঙ্গে সঙ্গে পালটা জবাব দিয়ে স্বস্তিকা লেখেন, “আনফলো করে দিন না। ওটা তো সবচেয়ে সহজ। আমার ছবির প্রচার করার জন্য আমি এটাই করে যাব যতোদিন পারব। আপনাকে কে এত কষ্ট করে একই পোস্ট দেখতে বলেছে দাদা?”  

[আরও পড়ুন: ২০ বছরের অম্ল-মধুর সম্পর্ক, অবশেষে বিয়ে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement