shono
Advertisement

বাপি লাহিড়ীকে নিয়ে কুরুচিকর পোস্ট! নেটিজেনদের রোষানলে অভিনেত্রী আদা শর্মা

কী এমন পোস্ট করেছিলেন অভিনেত্রী, যা মুছতে বাধ্য হলেন।
Posted: 04:07 PM Feb 26, 2022Updated: 04:07 PM Feb 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত কিংবদন্তি বাপি লাহিড়ীর (Bappi Lahiri) সঙ্গে নিজের তুলনা করে ছবি পোস্ট করেছিলেন। তার জেরেই বিপাকে আদা শর্মা (Adah Sharma)। সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়তে হল অভিনেত্রীকে। বিতর্কের জেরে বাধ্য হলেন পোস্টটি মুছে দিতে। 

Advertisement

গত ১৫ ফেব্রুয়ারি প্রয়াত হন ডিস্কো কিং বাপি লাহিড়ী। অবস্ট্রাক্টিভ স্লিপ অ্যাপিনিয়ায় আক্রান্ত হয়েছিলেন তিনি। মুম্বইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এমন পরিস্থিতিতেই সম্প্রতি বাপি লাহিড়ীর পাশাপাশি নিজের একটি ছবি পোস্ট করেন। ছবিতে নিজের পরা গয়নার সঙ্গে প্রয়াত কিংবদন্তির সোনার অলঙ্কারের তুলনা করেন তিনি। এতেই ক্ষিপ্ত হন নেটিজেনরা। সমালোচনার ঝড় বয়ে যায় কমেন্টবক্সে।

[আরও পড়ুন: ওপস্…! পোশাকের নিচ থেকে উঁকি দিচ্ছে গোলাপি অন্তর্বাস, নেটদুনিয়ায় ট্রোলড রাখি সাওয়ান্ত

আদার পোস্টটিকে অত্যন্ত অশোভন ও কুরুচিকর আখ্যা দেওয়া হয়। এমন পোস্ট কোন সাহসে অভিনেত্রী করতে পারেন? তোলা হয় সেই প্রশ্ন। বিতর্কের জেরে ফেসবুক থেকে পোস্টটি মুছে ফেলেন আদা। পরে এ বিষয়ে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, বাপি লাহিড়ীর প্রয়াণের অনেক আগে এই ছবির কোলাজ তৈরি করা হয়েছিল। ২০২০ সালের ২৮ মার্চ  তা ইনস্টাগ্রামে পোস্টও করা হয়েছিল।

তাহলে সেই ছবি আবার গত ২৪ ফেব্রুয়ারি কেন ফেসবুকে পোস্ট করতে গেলেন? এই প্রশ্নের উত্তরে আদা জানান, ছবিটি প্রায় এক মাস আগে ২৪ ফেব্রুয়ারির জন্য শিডিউল করে দেওয়া হয়েছিল। পোস্টটি পাবলিশ হয়ে যাওয়ার পর যখন সমালোচনার বন্যা বয়ে যায়, তখনই অভিনেত্রী টের পান। সঙ্গে সঙ্গে তিনি পোস্টটি মুছে দেন বলেও জানান। বাপি লাহিড়ীর মতো কিংবদন্তিকে অসম্মান করার অভিপ্রায়ে এই পোস্ট তিনি করেননি বলেই দাবি করেন আদা শর্মা।  ২০০৮ সালে ‘১৯২০’ নামের সিনেমার মাধ্যমে বলিউডের সফর শুরু করেছিলেন আদা। শেষ ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘কমান্ডো ৩’ সিনেমায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। 

[আরও পড়ুন: সাতসকালে ব্যাহত মেট্রো পরিষেবা, চূড়ান্ত দুর্ভোগ নিত্যযাত্রীদের

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement