shono
Advertisement

ছবিতে একাধিক ধর্ষণের দৃশ্য, পরিবারকে ‘দ্য কেরালা স্টোরি’ দেখাতে ভয় পেয়েছিলেন আদা শর্মা!

নিষেধাজ্ঞা উঠতেই শুক্রবার কলকাতায় হাজির হয়েছিলেন ছবির পরিচালক সুদীপ্ত সেন ও অভিনেত্রী আদা শর্মা।
Posted: 10:47 AM May 20, 2023Updated: 10:51 AM May 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে ঝড় অব্যাহত। সম্প্রতি বাংলা থেকেও উঠেছে এই ছবির প্রর্দশনের নিষেধাজ্ঞা। নিষেধাজ্ঞা উঠতেই শুক্রবার কলকাতায় হাজির হয়েছিলেন ছবির পরিচালক সুদীপ্ত সেন ও অভিনেত্রী আদা শর্মা। কলকাতায় এসে সাংবাদিক বৈঠকে ছবি নিয়ে নানা অভিজ্ঞতা শেয়ার করেছেন আদা।

Advertisement

সম্প্রতি এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে আদা জানালেন, ”বক্স অফিসে দারুণ সফল এই ছবি। বহু মানুষ আমার অভিনয়ের প্রশংসাও করেছেন। তবে খুব ভয় পাচ্ছিলাম আমার ঠাকুমা এই ছবি দেখে কী ভাববেন। আসলে ধর্ষণের দৃশ্যগুলো খুবই অস্বস্তিকর।”

[আরও পড়ুন: ‘গ্রেপ্তার’ অমিতাভ ! পুলিশের গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট বিগ বি’র]

এই সাক্ষাৎকারে আদা আরও বলেন, ”তবে আমি বেকার ভয় পাচ্ছিলাম। আমার ঠাকুমা এই ছবি দেখার পর জানান, অত্যন্ত জরুরী এই ছবি। এটা একটা দলিল। সবার দেখা উচিত এই ছবি। প্রত্যেকটি মেয়েকে, তাঁদের মা-বাবাকে দেখা উচিত এই ছবি। এই ছবি সচেতন করবে সবাইকে।”

প্রসঙ্গত, বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের নির্দেশে ফের বাংলায় দেখা যাবে পরিচালক সুদীপ্ত সেনের ছবি ‘দ্য কেরালা স্টোরি’। বাংলায় এই ছবির নিষেধাজ্ঞা উঠতেই শুক্রবার কলকাতায় হাজির ‘দ্য কেরালা স্টোরি’র (The Kerala Story) টিম। সাংবাদিক বৈঠকে একদিকে যেমন খুশির কথা জানালেন, তেমনি ক্ষোভও প্রকাশ করলেন পরিচালক সুদীপ্ত সেন। এদিন সাংবাদিক বৈঠকে ছবির প্রযোজক বিপুল শাহ ও সুদীপ্ত সেন দুজনেই জানালেন, ”নিষেধাজ্ঞা তো উঠেছে। কিন্তু বাংলায় ডিস্ট্রিবিউটারদের ছবি না নেওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে!” যদিও এসএসআর সিনেমাজের ডিস্ট্রিবিউটার শতদীপ সাহা জানান, এমন কোনও হুমকি তাঁরা অন্তত পাননি।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টা ধরে ‘হ্যাকড’ দেবের YouTube চ্যানেল, এদিকে ‘ব্যোমকেশ’ ব্যস্ত মধ্যপ্রদেশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement