shono
Advertisement

‘আট মাস কাজ পাইনি’, কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক অদিতি

কেন এই ফল ভুগতে হয়েছিল নায়িকাকে? The post ‘আট মাস কাজ পাইনি’, কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক অদিতি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:17 PM Jul 31, 2018Updated: 04:47 PM Jul 31, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের প্রায় এক দশক পূর্ণ। এতদিনে কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন অদিতি রাও হায়দরি। বলিউডে যে উঠতি অভিনেতা-অভিনেত্রীদের কুপ্রস্তাব দেওয়ার চল যে রয়েছে, তা স্বীকার করলেন নায়িকা। জানালেন, তিনিও এই কাস্টিং কাউচ নামক রেওয়াজের শিকার। প্রস্তাবে না করার ফল তাঁকে ভুগতে হয়েছে। প্রায় আট মাস কাজ পাননি অভিনেত্রী। এতদিনে ফাঁস করলেন সে তথ্য।

Advertisement

[সোশ্যাল মিডিয়ায় স্তনবৃন্তের ছবি পোস্ট, কী বার্তা দিলেন স্বস্তিকা?]

এক সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে, নিজের জীবনের সেই স্মৃতির কথা জানান অদিতি। জানান, কীভাবে তাঁকে কাজ পেতে গেলে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। সে প্রস্তাবে রাজি হননি অদিতি। ফল তাঁকে ভীষণভাবে ভুগতে হয়েছিল। ‘আট মাস কাজ পাইনি’, এমনটাই জানান অদিতি। ২০১৩ সালে এই ঘটনা ঘটেছিল। ঠিক তার পরের বছরই নিজের বাবাকে হারান অভিনেত্রী। পেশা ও ব্যক্তিগত জীবনে চরম দুঃসময়ের মধ্যে দিয়ে গিয়েছেন। একেক সময় একা কেঁদেছেন। কিন্তু নিজের সিদ্ধান্তের জন্য কোনও আক্ষেপ করেননি। কারণ তাঁর কাছে আত্মসম্মান সবসময় আগে।

[জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের বাড়িতে চুরি, খোয়া গেল লক্ষাধিক টাকার জিনিস]

কাস্টিং কাউচ বলিউডে বহাল তবিয়তেই রয়েছে। কিন্তু উঠতি অভিনেতা-অভিনেত্রীদের সে ফাঁদে পা না দেওয়ারই পরামর্শ দিয়েছেন ‘ওয়াজির’-এর নায়িকা। তাঁর মতে, আগে বুঝতে হবে কেন এই পেশাকে বেছে নেওয়া হয়েছে। আপস করে কোনওদিন সাফল্য পাওয়া যায় না। প্রতিভা থাকলে ও নিজের উপর বিশ্বাস থাকলে কাজ ঠিক পাওয়া যাবে। এমন অনেক মানুষ রয়েছে যাঁরা আপনার প্যাশন ও প্রতিভা দেখে কাজ দেবে। সময় যতোই লাগুক ধৈর্য ও নিষ্ঠা থাকলে সাফল্য অবশ্যই পাওয়া যাবে। ‘পদ্মাবত’, ‘দাস দেব’-এ সমালোচকদের প্রশংসা পেয়েছেন অদিতি। এবার দক্ষিণী সিনেমায় মন দিয়েছেন নায়িকা। সেখানেও তাঁর কদর প্রচুর। সম্প্রতি বক্স অফিসে ভাল ব্যবসা করেছে অদিতির ‘সম্মোহনম’। আপতত তামিল ছবির শুটিংয়ে ব্যস্ত নায়িকা।  

[ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, জনের ছবির বিরুদ্ধে মামলা দায়ের]

The post ‘আট মাস কাজ পাইনি’, কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক অদিতি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement