shono
Advertisement

বড়পর্দায় অভিষেক হতে চলেছে অদ্রিজার

কোন পরিচালকের হাত ধরে বড়পর্দায় আসছেন অভিনেত্রী? The post বড়পর্দায় অভিষেক হতে চলেছে অদ্রিজার appeared first on Sangbad Pratidin.
Posted: 09:30 PM Jan 14, 2019Updated: 09:30 PM Jan 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনে পরিচিত মুখ অদ্রিজা রায়। ‘বেদিনী মলুয়ার কথা’, ‘পটলকুমার গানওয়ালা’, ‘বধূবরণ’ ও ‘সন্ন্যাসী রাজা’-র মতো হিট ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছে। আর প্রতিটিতেই তিনি দর্শকের নজর কেড়েছেন। ছোটপর্দায় চুটিয়ে অভিনয় করার পর এবার বড়পর্দায় অভিষেক হতে চলেছে অদ্রিজার।

Advertisement

পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে সিনেমায় আসতে চলেছেন তিনি। পরের ছবির জন্য ইতিমধ্যেই নাকি পরিচালক অভিনেত্রীকে অফার দিয়েছেন। অদ্রিজাও সম্ভবত প্রস্তাব ফেলেননি। প্রস্তাব মেনে নিয়েছেন তিনি। তবে তিনি এও জানিয়েছেন, এখনই কিছু বলা যাবে না। কথা সব প্রাথমিক স্তরেই রয়েছে। তবে একথা সত্যি যে রাজ চক্রবর্তী তাঁকে ইতিমধ্যেই ছবির অফার দিয়েছেন। কিন্তু তিনি কী উত্তর দিয়েছেন, তা নিয়ে মুখ খোলেননি অদ্রিজা। ১৩ জানুয়ারি তিনি শিলিগুড়ি যাবেন। সেখানে একটি শো রয়েছে তাঁর। তারপর দার্জিলিং ঘুরতে যাবেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, ঘুরে বেড়াতে তিনি ভালবাসেন। এরপর ফেব্রুয়ারি মাসে সুন্দরবন যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর। তাই এখনই কেরিয়ার নিয়ে কথা বলতে চান না তিনি। বিশ্রামের দিতেই মন দিতে চান। তারপর ছবি বা টেলিভিশন নিয়ে চিন্তাভাবনা করবেন তিনি।

ঠোঁটের এ কী হাল! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার সারা ]

গত বছর ক্রিসমাসে মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তীর ছবি ‘অ্যাডভেঞ্চার অফ জোজো’। নিজের ঘরানার বাইরে গিয়ে ছোটদের জন্য এই ছবি বানিয়েছেন তিনি। ছবিটি বহু সমালোচকের প্রশংসা কুড়িয়েছে। ছবির মধ্যে বন্যপ্রাণী রক্ষা, প্রকৃতি পর্যবেক্ষণ ইত্যাদির পাঠ দিয়েছেন পরিচালক। এই কারণেই বিশেষ করে প্রশংসা কুড়িয়েছেন রাজ চক্রবর্তী। লেখাপড়ার বাইরে পৃথিবীর অন্য দিক নিয়ে ভাবনার মানসিকতা- এসব শিশুবয়সেই হওয়া উচিত। শুধু বইপোকা আর পরীক্ষায় একশোয় একশো নম্বর পাওয়া কোনও পড়ুয়ার উদ্দেশ্য হতে পারে না। এই বক্তব্যটি নিজের ছবির মধ্যে দিয়ে স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন পরিচালক।

গওহর-বিকাশ প্রেমের ‘চুপ’কথা, বলি মহলের গুঞ্জন উড়িয়ে ‘বন্ধুত্বের‘ বুলি ]

The post বড়পর্দায় অভিষেক হতে চলেছে অদ্রিজার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement