shono
Advertisement
Adrit Roy

'মিত্তির বাড়ি'র গল্প নিয়ে ছোটপর্দায় আদৃতের কামব্যাক, নায়িকা কে?

অভিনেত্রীকে এর আগে এক জনপ্রিয় ওয়েব সিরিজে দেখা গিয়েছিল।
Published By: Suparna MajumderPosted: 07:15 PM Oct 28, 2024Updated: 07:18 PM Oct 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের জুন মাসে বাংলা টেলিভিশনে 'মিঠাই' সিরিয়ালের সফর শেষ হয়েছিল। এবছর জুন পেরিয়ে অক্টোবর শেষ হতে চলল। এমন সময় টেলিপাড়ায় জোর খবর, ছোটপর্দায় ফিরছেন 'মিঠাই'য়ের উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়।

Advertisement

খুব শিগগিরিই Zee বাংলায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক 'মিত্তির বাড়ি'। তাতেই নায়ক হিসেবে দেখা যাবে আদৃতকে। প্রথমে শোনা গিয়েছিল, সিরিয়ালে আদৃতের নায়িকা হবেন সৃজা দত্ত। যাকে দেবের 'বাঘা যতীন' ও 'টেক্কা' সিনেমায় দেখা গিয়েছে। কিন্তু পরে সংবাদমাধ্যমকে সৃজা জানিয়ে দেন, এই খবর একেবারেই সত্যি নয়। তিনি এখন পড়াশোনা নিয়ে ব্যস্ত আছেন। সেই চাপ সামলে সিরিয়ালের শুটিংয়ের জন্য সময় দেওয়া সম্ভব নয়।

এখন খবর, 'মিত্তির বাড়ি' সিরিয়ালে আদৃতের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী পারিজাত চৌধুরীকে। এর আগে 'ইন্দুবালা ভাতের হোটেল' ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন পারিজাত। অল্প বয়সের ইন্দুবালার চরিত্রে পেয়েছিলেন দর্শকদের প্রশংসা। জানা গিয়েছে, 'মিত্তির বাড়ি' সিরিয়ালে জোনাকির চরিত্রে দেখা যাবে পারিজাতকে। আদৃতের চরিত্রের নাম ধ্রুব।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, একান্নবর্তী পরিবারের গল্প বলা হবে 'মিত্তির বাড়ি' সিরিয়ালে। এই বাড়িকে সম্পর্কের সুতোয় বেঁধে রাখতে চায় জোনাকি। একসঙ্গে থেকেও যে আনন্দ করে বাঁচা যায় সেই কথাই সিরিয়ালে তুলে ধরা হবে। আর তাতে আদৃত-পারিজাতের পাশাপাশি দুলাল লাহিড়ী, অনুরাধা রায়ের মতো বর্ষীয়ান তারকাকেও দেখা যাবে।

প্রসঙ্গত, 'মিঠাই' সিরিয়ালে আদৃত ও সৌমিতৃষার কুণ্ডুর জুটি প্রবল জনপ্রিয় হয়েছিল। দুজনের দুষ্টু-মিষ্টি রসায়ন আজও অনুরাগীদের মন ছুঁয়ে যায়। আদৃত-পারিজাত জুটি কি সেই ম্যাজিক ফেরাতে পারবে? অদূর ভবিষ্যতেই তা জানা যাবে। আশা করা যায়, চলতি বছরই 'মিত্তির বাড়ি'র কাণ্ডকারখানা দর্শকদের দরবারে আসবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • খুব শিগগিরিই Zee বাংলায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক 'মিত্তির বাড়ি'।
  • তাতেই নায়ক হিসেবে দেখা যাবে আদৃত রায়কে।
Advertisement