shono
Advertisement

‘হ্যাঁ, পার্টিতে আমিই সাপের বিষ নিয়ে এসেছি’, গ্রেপ্তারের পর চাপের মুখে নতিস্বীকার এলভিশের!

রবিবারই 'বিগ বস' জয়ী এলভিশ যাদবকে গ্রেপ্তার করেছে নয়ডা পুলিশ।
Posted: 11:09 AM Mar 18, 2024Updated: 11:09 AM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এলভিশ যাদবের (Elvish Yadav) বিরুদ্ধে সাপের বিষ নিয়ে পার্টি করার অভিযোগ উঠেছিল গত বছর নভেম্বর মাসে। যার জেরে বারবার জেরার মুখে পড়তে হয়েছে ইউটিউবারকে। রবিবার শেষমেশ সেই সর্পবিষ কাণ্ডেই নয়ডা পুলিশ গ্রেপ্তার করেছে বিগ বস’ জয়ী এলভিশকে। ১৪ দিন পুলিশি হেফাজতে থাকার কথা ইউটিউবারের। কিন্তু গ্রেপ্তার হওয়ার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কড়া পুলিশি জেরার মুখে এলভিশ নতিস্বীকার করতে বাধ্য হয়েছেন বলে জানা গিয়েছে।

Advertisement

বিভিন্ন প্রমোদ পার্টিতে সাপের বিষ জোগান দেওয়ার অভিযোগ উঠেছিল এলভিশ যাদবের বিরুদ্ধে। রবিবার গ্রেপ্তার হওয়ার পর সোমবার সাতসকালেই চাঞ্চল্যকর মোড় সর্পবিষ কাণ্ডে। পুলিশ সূত্রে খবর, এলভিশ জেরায় স্বীকার করেছে যে, সমস্ত পার্টিতে সাপের বিষ জোগাড় করতেন তিনি নিজেই। শুধু তাই নয়, গতবছর এই একই কাণ্ডে গ্রেপ্তার হওয়া বাকি অভিযুক্তদেরও তিনি চেনেন খুব ভালো করে। পাশাপাশি ওই পার্টিগুলোতে বিষাক্ত সাপেরও জোগান দিতেন তাঁরা। হেফাজতের পয়লা দিনেই এলভিশ যাদব পুলিশকে জানিয়েছেন যে, বিভিন্ন রেভ পার্টিতে ওই অভিযুক্তদের সঙ্গে তাঁর দেখা হয়েছে এবং তাঁদের সঙ্গে যোগাযোগও রাখতেন। যদিও এর আগে এই সমস্ত অভিযোগই উড়িয়ে দেন তিনি।

[আরও পড়ুন: ‘সিধু মুসেওয়ালার ভাই হয়েছে’, আনন্দে জেগে উঠল ‘নিস্তব্ধ’ মুসা গ্রাম, মিষ্টি বিলি স্থানীয়দের]

ছবি: ফেসবুক

২০২৩ সালের নভেম্বর এলভিশ-সহ ছজনের বিরুদ্ধে সাপের বিষ নিয়ে পার্টি করার অভিযোগ ওঠে। তাঁদের কাছে প্রায় নটি বিষাক্ত সাপও উদ্ধার হয়। ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তার করা হলেও এলভিশকে শুধুমাত্র জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছিল। এবার সেই মামলাতেই গ্রেপ্তার হলেন জনপ্রিয় ইউটিউবার।

[আরও পড়ুন: সাপের বিষ নিয়ে পার্টির অভিযোগে শেষমেশ গ্রেপ্তার এলভিশ যাদব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement