shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় আর ‘সম্পদ’দেখাবেন না কিম!

হারানো সম্পত্তি খুঁজে পেতে ৫০,০০০ ডলারের পুরস্কারমূল্য ঘোষণা করেছে পর্নহাব! The post সোশ্যাল মিডিয়ায় আর ‘সম্পদ’ দেখাবেন না কিম! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:04 AM Oct 08, 2016Updated: 06:34 PM Oct 07, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেটাই কি স্বাভাবিক নয়?
নিজেই ভেবে দেখুন না, আপনি বুক ফুলিয়ে আপনার মূল্যবান সম্পদের ছবি দিলেন সোশ্যাল নেটওয়ার্কে। তার পর এল দুষ্কৃতীরা। হাত-পা পিছমোড়া করে বেঁধে লুটে নিয়ে গেল সব! তার পরে আপনিও কি ঠিক এই প্রতিজ্ঞাই করবেন না? যেমনটা এখন করেছেন কিম কার্দাশিয়ান?
দিন কয়েক আগেই খবর এসেছিল, প্যারিসে এক হোটেলের ঘরে দুষ্কৃতীদের হাতে পড়েছিলেন দুনিয়া-কাঁপানো ডাকসাইটে এই যৌনপ্রতিমা। দুষ্কৃতীরা তাঁর হাত-পা বেঁধে দেয়, বন্দুকের ডগায় লুঠ করে নেয় প্রায় ১ কোটি টাকার গয়নাগাটি এবং আরও কিছু মূল্যবান জিনিসপত্র! পুলিশ এখনও সেই দুষ্কৃতীদের খুঁজছে। তাদের ন্ধান তো পাওয়া যায়নি বটেই, পাশাপাশি হদিশ মেলেনি লুঠ হওয়া গয়নারও!
তার পরেই প্রতিজ্ঞা করেছেন কিম- আর কোনও দিন তিনি সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত সম্পদের ছবি পোস্ট করবেন না। কেন না জানা গিয়েছে, এর আগে সোশ্যাল মিডিয়ায় কিমের পোস্ট করা এক হিরের আংটি দেখে তার খোঁজেই এসেছিল দুষ্কৃতীরা!
যাই হোক, কিম তো এখন রয়েছেন নিদারুণ মনোকষ্টে! সেই হিরের আংটি না-ই বা হল হাতছাড়া, যা গিয়েছে তার দামও তো বড় কম নয়! তবে সুখের কথা, শুভার্থীরা রয়েছেন কিমের পাশেই! যেমন, পর্নহাব সংস্থার কর্ণধার কোরি প্রাইস। তিনি ওই সংস্থার তরফ থেকে ৫০,০০০ ডলারের পুরস্কারমূল্যও ঘোষণা করেছেন। শর্ত তো একটাই- যিনিই ওই দুষ্কৃতীদের খোঁজ দিতে পারবেন, তিনিই পাবেন এই বিপুল অঙ্কের পুরস্কার!
”কিম আমাদের পরিবারের মেয়ে! ওঁর এই দুঃখের দিনে আমরা যদি পাশে না থাকি, তাহলে কে থাকবে”, জানিয়েছেন কোরি প্রাইস!

Advertisement

The post সোশ্যাল মিডিয়ায় আর ‘সম্পদ’ দেখাবেন না কিম! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement