shono
Advertisement

বরুণ ধাওয়ানের পর এবার বিয়ের পিঁড়িতে শ্রদ্ধা কাপুর! জানেন পাত্র কে?

পাত্র সম্পর্কে এক সাক্ষাৎকারে মুখ খুললেন খোদ শক্তি কাপুর।
Posted: 05:19 PM Jan 28, 2021Updated: 07:06 PM Jan 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরুণ ধাওয়ানের (Varun Dhawan) পর এবার কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শক্তি কাপুরের (Shakti Kapoor) কন্যা শ্রদ্ধা কাপুরও (Shraddha Kapoor)?  কান পাতলে বলিউডে কিন্তু এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

Advertisement

কিন্তু পাত্র কে? জানা গিয়েছে, কোনও অভিনেতা নন। পাত্র হতে পারেন বলিউডের (Bollywood) বিখ্যাত চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠা (Rohan Shrestha)। দীর্ঘদিন ধরেই তাঁর সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক থাকার গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সেটাই সত্যি হওয়ার পথে। এই প্রসঙ্গে শ্রদ্ধার বাবা শক্তি কাপুর অবশ্য এক সাক্ষাৎকারে মেয়ের পাশে থাকার বার্তাই দিলেন। জানালেন, মেয়ের সিদ্ধান্তই মেনে নেবেন তিনি।

[আরও পড়ুন: ‘শিবলিঙ্গকে যারা অপমান করেছে তারাই যৌনকর্মী’, সায়নীকে কুরুচিকর আক্রমণ সৌমিত্র খাঁর!]

ঘটনার সূত্রপাত বরুণের একটি পোস্ট থেকে। সম্প্রতি দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালকে বিয়ে করেছেন ধাওয়ান। এরপরই সোশ্যাল মিডিয়ায় দু’জনকে শুভেচ্ছা জানান রোহন। এরই জবাবে বরুণ পালটা বক্তব্যে লেখেন, “আশা করি তুমিও তৈরি। ” আর ধাওয়ানের এই প্রতিক্রিয়া দেখার পরই নেটদুনিয়ায় গুঞ্জন শুরু হয়ে যায়। নেটিজেনদের অনেকেই প্রশ্ন করতে শুরু করেন, তাহলে কি শ্রদ্ধার পালা?

এই গুঞ্জন প্রসঙ্গেই এক সাক্ষাৎকারে শক্তি কাপুরকে প্রশ্ন করা হলে তিনি জানান, আমি জানি না নেটদুনিয়ায় কী গুঞ্জন চলছে? কিন্তু আমি সবসময় মেয়ের সিদ্ধান্তের পাশে থাকব। এমনকী বিয়ের ব্যাপারেও। শুধু রোহনের ক্ষেত্রে নয়, শ্রদ্ধা যাঁকেই পছন্দ করুক না কেন, আমি ওর সমস্ত সিদ্ধান্তকে সমর্থন করব। আমার কোনও আপত্তি থাকবে না”। রোহন প্রসঙ্গে শক্তি কাপুর বলেন, “রোহন খুবই ভাল ছেলে। ও ছোটবেলা থেকেই আমাদের বাড়িতে আসে। শ্রদ্ধা যে রোহনকেই বিয়ে করবে সে ব্যাপারে আমাকে কিছু বলেনি। আমার কাছে ওরা ছোটবেলার বন্ধু। ওরা এই ব্যাপারে সিরিয়াস কি না সেটা আমি বলতে পারব না। “

[আরও পড়ুন: মাথায় ঘোমটা দিয়ে ‘টুম্পা’ গানে তুমুল নাচ স্বস্তিকার, নেটদুনিয়ায় ঝড় তুলছে এই ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement