shono
Advertisement

সুষমার হুঁশিয়ারিতে আমাজন থেকে সরল জাতীয় পতাকার পাপোশ

ফের জিতল ভারত, বাঁচল দেশের মান! The post সুষমার হুঁশিয়ারিতে আমাজন থেকে সরল জাতীয় পতাকার পাপোশ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:32 PM Jan 12, 2017Updated: 12:10 PM Jan 12, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন্দ্রীয় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের চরম হুঁশিয়ারির পর টনক নড়ল ই-কমার্স সাইট আমাজনের। আমাজন কানাডার পোর্টালে ভারতের পতাকা ছাপানো পাপোশ বিক্রির অভিযোগ ওঠে৷ সুষমা স্বরাজের হুঁশিয়ারির পর রাতারাতি সেই সব পাপোশ ওয়েবসাইট থেকে তুলে নেওয়া হয়েছে বলে এদিন জানিয়েছেন আমাজনের এক মুখপাত্র।

Advertisement

(জাতীয় পতাকার অবমাননা, আমাজনকে চরম হুঁশিয়ারি সুষমার)

গতকাল, বুধবার পাপোশে ভারতের জাতীয় পতাকার ছবি ছেপে বিক্রি করার ঘটনায় আমাজনকে কড়া বার্তা দেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ৷ জানিয়ে দেন, অবিলম্বে ক্ষমাপ্রার্থনা না করা হলে বহুজাতিক ওই সংস্থার কর্তাদের ভারতে আসার ক্ষেত্রে ভিসা দেওয়া হবে না৷

কানাডার ভারতীয় হাই কমিশনকে লেখা চিঠিতে তিনি বলেন, “এটা কখনওই মেনে নেওয়া যায় না৷” সুষমার টুইট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ভারতীয় আইন মোতাবেক জাতীয় পতাকার অবমাননা শাস্তিযোগ্য অপরাধ। সুষমার টুইটে হুঁশ ফেরে আমাজনের। সংস্থা সূত্রে খবর, জাতীয় পতাকার ছবি-সহ সব পাপোশ ওয়েবসাইট থেকে তুলে নেওয়া হয়েছে। ওই জাতীয় কোনও পণ্যই আর আমাজনে বিক্রি হবে না।

(পাপোশ হয়ে আমাজনে বিকোচ্ছে জাতীয় পতাকা, ক্ষুব্ধ দেশবাসী)

The post সুষমার হুঁশিয়ারিতে আমাজন থেকে সরল জাতীয় পতাকার পাপোশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement