shono
Advertisement

তরুণীর মৃত্যুর পর ফের মর্মান্তিক পরিণতি! বেঙ্গালুরুতে বৃষ্টির জমা জলে প্রাণ গেল যুবকের

আন্ডারপাসের জমা জলে গাড়ি আটকে যাওয়ায় করুণ পরিণতি হয়েছিল ২২ বছরের তরুণীর।
Posted: 05:19 PM May 23, 2023Updated: 05:21 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্ডারপাসের জমা জলে গাড়ি আটকে যাওয়ায় করুণ পরিণতি হয়েছিল ২২ বছরের তরুণীর। বেঙ্গালুরুর সেই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল বেঙ্গালুরুতে। এবার জানা গেল, শুধু ওই তরুণী নন, বৃষ্টির জেরে নর্দমার জলে ভেসে গেলেন ৩২ বছরের যুবক লোকেশ। ৫ কিলোমিটার দূরে খুঁজে পাওয়া গেল তাঁর দেহ।

Advertisement

পুলিশের প্রাথমিক অনুমান, প্রবল বৃষ্টির ফলে নর্দমায় কতখানি জল জমেছিল, তা মাপতে গিয়ে পিছলে পড়ে যান লোকেশ। যদিও তাঁর পরিবারের দাবি, এমন কিছু করছিলেন না লোকেশ। তুমুল বৃষ্টিতে পথঘাটের করুণ অবস্থার জেরেই পা পিছলে নর্দমায় পড়ে ভেসে যান তিনি। জানা গিয়েছে, কেম্বাপুরা আগ্রাহরায় পড়ে যান তিনি। কিন্তু জলের তোড়ে ভেসে মাইসুরু রোডের কাছে ব্যতারায়ানপুরার কাছে অর্থাৎ পাঁচ প্রায় ৫ কিলোমিটার দূরে পৌঁছে যান লোকেশ। সেখান থেকেই তাঁর দেহ উদ্ধার করা হয়।

[আরও পড়ুন: ‘মোদিই ভারতের সবচেয়ে দৃশ্যমান নেতা’, প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নোবেলজয়ী]

পুলিশ জানিয়েছে, যে রাতে বিধান সৌধের কাছে আন্ডারপাসের জমা জলে প্রাণ হারিয়েছিলেন ২২ বছরের মহিলা টেক কর্মী, সেই রাতেই অর্থাৎ গত রবিবারই এই ঘটনা ঘটে। ইতিমধ্যেই লোকেশের মৃত্যুর ঘটনায় অনিচ্ছাকৃত মৃত্যুর অভিযোগ দায়ের হয়েছে।

উল্লেখ্য, বেঙ্গালুরুর মর্মান্তিক ঘটনার পর কড়া পদক্ষেপ করে কর্ণাটক প্রশাসন। ডেপুটি মুখ্যমন্ত্রীর পদে সদ্য শপথ নেওয়া শিবকুমার নির্দেশ দেন, শহরের সমস্ত আন্ডারপাসের কী পরিস্থিতি, তার পূর্ণাঙ্গ রিপোর্ট জমা দিতে হবে। এই ঘটনায় দায়ের হয়েছে এফআইআরও। ঘটনার খবর কানে পৌঁছতে হাসপাতালে গিয়েছিলেন কর্ণাটকের নতুন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। শোক প্রকাশ করে মৃতের পরিবারের জন্য পাঁচ লক্ষ টাকা আর্থিক সাহায্যের ঘোষণাও করেন তিনি।

[আরও পড়ুন: প্রথম, দ্বিতীয়, তৃতীয়…, UPSC সিভিল সার্ভিস পরীক্ষায় মেয়েদের জয়জয়কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement