shono
Advertisement

ভরা কামরায় ‘পোল ডান্স’ দুই তরুণীর! রিলস বানানোর নতুন ঠিকানা এখন দিল্লি মেট্রো!

ফের শিরোনামে দিল্লি মেট্রো।
Posted: 01:25 PM Jul 08, 2023Updated: 02:24 PM Jul 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার শিরোনামে দিল্লি মেট্রো (Delhi Metro)। বিতর্কিত খোলামেলা পোশাক পরা তরুণী, জনতার ভিড়ের মাঝেই চুম্বন, স্কার্ট পরে ছেলেদের মেট্রোয় ওঠা, যাত্রীদের সঙ্গে বাঁদরের সফরের পর এবার বাদ গেল না ‘পোল ডান্স’ও। মেট্রোর ভিতর দুই তরুণীর ‘পোল ডান্সের’ ভিডিও রীতিমতো হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এখানেই প্রশ্ন উঠছে, মেট্রো কর্তৃপক্ষ এমন ভিডিও নিয়ে বারবার সতর্ক করার পরও এমন ঘটনা কেন ঘটছে বারবার? কেন তা নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? অবশ্য এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

Advertisement

ঠিক কী ঘটেছিল? গত বৃহস্পতিবার টুইটারে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, মেট্রোর ভরা কামরায় থাকা রড ধরে নাচতে শুরু করেছেন দুই তরুণী। শুধু নাচ বললে ভুল হবে। রীতিমতো ‘পোল ডান্স’ করছিলেন তাঁরা। রড ধরে নাচতে নাচতে একজন তরুণী মেট্রোর মেঝেতেই বসে পড়েন। তাঁদের চারপাশে বসে বা দাঁড়িয়ে থাকা যাত্রীরা রয়েছেন। কিন্তু তাঁদের যেন সেদিকে কোনও ভ্রূক্ষেপই নেই! মুহূর্তে ভাইরাল হয়ে যায় এমন অভিনব ‘পোল ডান্সের’ ভিডিও। ইতিমধ্যেই ভিউ ছাড়িয়েছে ৩ লক্ষ। 

ভিডিও ভাইরাল হতেই তুঙ্গে ওঠে বিতর্ক। নেটিজেনদের নানা মন্তব্যে ভরে ওঠে কমেন্ট সেকশন। অনেকেই প্রশ্ন তুলেছেন, দিল্লি মেট্রো কি এখন ভিডিও বা রিলস বানানোর নতুন ঠিকানা হয়েছে? দিল্লি মেট্রো কর্তৃপক্ষের উচিত এ বিষয়ে কঠোর ব্যবস্থা নেওয়া। অন্যদিকে আরেক জন মেট্রো কর্তৃপক্ষের কাছে প্রশ্ন রেখেছেন, “আপনারা কি সত্যি এই বিষয়ে কোনও পদক্ষেপ করবেন? কারণ এঁরা শুধু যে অন্যান্য যাত্রীদের বিরক্ত করেন তাই নয়, মেট্রো পরিষেবারও অবমাননা করেন।”

[আরও পড়ুন: বচসার জেরে লিভ ইন সঙ্গীকে গলা টিপে খুন! গ্রেপ্তার অভিযুক্ত]

উল্লেখ্য, মেট্রোর ভিতরে এমন কাজ করা উচিত নয় বলে বারবার সতর্ক করেছে দিল্লি মেট্রো কর্তৃপক্ষ। কিন্তু তাতে যে খুব একটা লাভ হয়নি তা নিত্যনতুন বিতর্কিত ‘কাণ্ড’ থেকে পরিষ্কার। এবার সেই বিতর্কে নতুন সংযোজন, ‘পোল ডান্স’!

[আরও পড়ুন: ‘আমি তোমাদেরই লোক’! হরিয়ানায় কৃষকদের সঙ্গে জলে ভরা ধানখেতে রাহুল গান্ধী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement