shono
Advertisement

ফের ভাটপাড়ায় শুটআউট, ভরদুপুরে অপহরণ করে পরপর গুলি চটকল শ্রমিককে

পরিবারের তরফে সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছে।
Posted: 06:41 PM Aug 28, 2023Updated: 06:44 PM Aug 28, 2023

অর্ণব দাস, বারাকপুর: ফের ভাটপাড়ায় শুটআউট। বরাতজোরে প্রাণে বাঁচলেন চটকলের শ্রমিক। সোমবার দুপুর সাড়ে তিনটে নাগাদ তাঁকে কাঁকিনাড়া চটকলের সামনে থেকে অপহরণ করে কিছু দুষ্কৃতী। পরে যুবকের মাথা লক্ষ্য করে গুলি ছুঁড়লে তা লক্ষ্যভ্রষ্ট হয়ে পায়ে লাগে। গুরুতর জখম অবস্থায় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। পরিবারের তরফে সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছে।

Advertisement

পরিবার সূত্রে খবর, জখম বিকাশ বেহরা (২৬) কাঁকিনাড়া চটকলের কর্মী। তাঁর বাবাও সেখানেই কর্মরত। এদিন দুপুর সাড়ে তিনটে নাগাদ প্রায় ১৫-২০ জন দুষ্কৃতী কারখানার সামনে থেকেই জোর করে বিকাশকে গাড়িতে তুলে নিয়ে চম্পট দেয়। পরিবারের অভিযোগ, তাঁকে অপহরণ করা হয়েছিল। এরপল ভাটপাড়ার ৩৫ নম্বর ওয়ার্ডে নিয়ে গিয়ে বিকাশকে গুলি করা হয়। গুলিবিদ্ধ অবস্থা তিনি পরিবারকে জানিয়েছ্ন, মাথা লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। কিন্তু লক্ষ্যভ্রষ্ট হয়ে পায়ে গুলি লাগে। দু পায়েই গুলি লেগেছে বলে খবর।

[আরও পড়ুন: দত্তপুকুর বিস্ফোরণ: ‘IC কি ঘুমোচ্ছিলেন?’, মন্ত্রিসভার বৈঠকে প্রশ্ন ‘ক্ষুব্ধ’ মুখ্যমন্ত্রীর]

পরিবারের অভিযোগ, পুরনো কোনও শত্রুতার জেরে তাঁদের ছেলেকে অপহরণ করে খুনের চেষ্টা করা হয়েছিল। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা স্পষ্ট নয়। জখম যুবকের বাবা রাজু বেহরার দাবি, দুষ্কৃতীরা কঠোর সাজা পাক। তবে পুলিশের উপর কোনও আস্থা নেই তাঁদের। তাই সিবিআই তদন্ত দাবি করছে গুলিবিদ্ধ শ্রমিকের পরিবার।

[আরও পড়ুন: কর্তব্যে ‘গাফিলতি’, বাজি কারখানায় বিস্ফোরণে সাসপেন্ড দত্তপুকুরের IC ও নীলগঞ্জ ফাঁড়ির OC]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার