shono
Advertisement
Amitabh Bachchan

পরিবারে অশান্তি! বচ্চনদের নতুন 'ব্র্যান্ড অ্যাম্বাসাডর'-এর সঙ্গে পরিচয় করালেন অমিতাভ, কে?

অভিষেক বচ্চন নন, তাহলে কে?
Published By: Sandipta BhanjaPosted: 02:17 PM Aug 05, 2024Updated: 02:17 PM Aug 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদ জল্পনা নতুন নয়! মাসখানেক ধরেই বচ্চনদের অন্দরমহলের অশান্তি নিয়ে সরগরম নেটপাড়া। এর মাঝেই নতুন বাংলো কিনেছেন অভিষেক বচ্চন। তাহলে কি জয়া-অমিতাভের 'ছত্রছায়া' থেকে বেরিয়েই অন্যত্র থাকার পরিকল্পনা? সেই কৌতূহল নিয়ে যখন চর্চার অন্ত নেই, তখন রবিবার বচ্চনদের নতুন 'ব্র্যান্ড অ্যাম্বাসাডর'-এর সঙ্গে পরিচয় করালেন অমিতাভ (Amitabh Bachchan)। অভিষেক নন, কে তাহলে?

Advertisement

ফি রবিবার জলসার দরবারে এসে অনুরাগীদের দেখা দেন বলিউড 'শাহেনশা'। এযাৎকাল সিংহভাগ সাক্ষাতে একাই দেখা গিয়েছে অমিতাভকে। তবে এই রবিবার এলেন নাতি অগস্ত্য নন্দার (Agastya Nanda) সঙ্গে। ভক্তদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তাঁকে। অমিতাভ, অগস্ত্য দুজনেই করজোরে জলসার সামনে ঠাঁয় পায়ে দাঁড়িয়ে থাকা অনুরাগীদের অভিবাদন জানালেন। পরনে দুধ সাদা কুর্তা। মুখে চওড়া হাসি। আর সেই ভিডিও ক্যামেরাবন্দি করার সুযোগ ছাড়লেন না কেউ। যা কিনা বর্তমানে আলোচনার শিরোনামে।

[আরও পড়ুন: ‘লোকের মতামতের বোঝা…’, বিকিনি পরে ড্রেসকোড ফতোয়ায় কষিয়ে জবাব অমর্ত্যকন্যা নন্দনার]

জানা গিয়েছে, মেয়ে শ্বেতা নন্দা বচ্চনকে নিজের প্রতীক্ষা বাংলোটি উপহার দিয়েছেন জয়া-অমিতাভ। আর সেই থেকেই বউমা ঐশ্বর্যর সঙ্গে নাকি অশান্তির সূত্রপাত। কানাঘুষো এমনটাই শোনা গিয়েছে। তারপর থেকেই অভিনেত্রী মেয়ে আরাধ্যাকে নিয়ে নিজের মতো করে সময় কাটান। শাশুড়ি জয়া এবং ননদ শ্বেতার সঙ্গে নাকি অভিনেত্রীর বনিবনা নেই তেমনটা। অভিষেককে ছাড়াই বহুবার বিদেশে মেয়ে আরাধ্যার সঙ্গে ঘুরে এসেছেন তিনি। এদিকে অভিষেক বচ্চনের নতুন বাংলো কেনার খবরও প্রকাশ্যে এসেছে। তাহলে কি সংসারে শান্তি বজায় রাখতেই নতুন বাড়ি কিনে স্ত্রী-সন্তানের সঙ্গে আলাদা সংসার পাতবেন জুনিয়র বচ্চন? প্রশ্ন উঠেছে। এর মাঝেই রবিবাসরীয় জলসায় নাতি অগস্ত্যকে নিয়ে এলেন অমিতাভ। ইতিমধ্যেই জোয়া আখতারের 'দ্য আর্চিজ' সিরিজের মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে বচ্চন পরিবারের নাতির। শাহরুখ খানের মেয়ে সুহানার সঙ্গেও তাঁর রোমান্স বহুল চর্চিত। শোনা যাচ্ছে, আরও কিছু কাজ নাকি আসতে চলেছে তাঁর হাতে! তাহলে কি বচ্চনদের নতুন 'ব্র্যান্ড অ্যাম্বাসাডর' অগস্ত্য নন্দাই হতে চলেছেন? ভবিষ্যতের গর্ভেই লুকিয়ে সেই উত্তর।

[আরও পড়ুন: ‘অত্যন্ত ঘৃণ্য মানসিকতার পরিচয়’, বেশি বয়সে দাদার বিয়ে নিয়ে কটাক্ষের জবাব অপরাজিতা আঢ্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফি রবিবার জলসার দরবারে এসে অনুরাগীদের দেখা দেন বলিউড 'শাহেনশা'।
  • এই রবিবার এলেন নাতি অগস্ত্য নন্দার (Agastya Nanda) সঙ্গে।
  • বচ্চনদের নতুন 'ব্র্যান্ড অ্যাম্বাসাডর' অগস্ত্য নন্দাই হতে চলেছেন? ভবিষ্যতের গর্ভেই লুকিয়ে সেই উত্তর।
Advertisement