shono
Advertisement

উলটপুরাণ! মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনায় পুজো দিলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা

ভিডিওতে দেখুন কী কামনা করলেন অগ্নিমিত্রা পল।
Posted: 07:31 PM Mar 12, 2021Updated: 07:59 PM Mar 12, 2021

শেখর চন্দ্র, আসানসোল: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আরোগ্য কামনায় রাজ্যজুড়ে মন্দিরে মন্দিরে পুজো অর্চনা করেছেন তৃণমূল নেতা কর্মী ও প্রার্থীরা। এবার উলটপুরাণ। মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনায় শিবমন্দিরে পুজো দিলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)।

Advertisement

গত বুধবার নন্দীগ্রামে মনোনয়ন পেশের পর বিরুলিয়ায় পায়ে গুরুতর চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী। তড়িঘড়ি তাঁকে গ্রিন করিডর করে নিয়ে আসা হয় কলকাতায়। ভরতি করা হয় এসএসকেএমে। সেখানেই দু’দিন চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি। আর এদিন সন্ধেয় তাঁকে হাসপাতাল থেকে ছাড়ার আগে বার্নপুরের টাউন পুজো শিবমন্দিরে পুজো দেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা ও মহিলা মোর্চার কর্মীরা। শিবরাত্রি উপলক্ষে এই পুজো দেন তিনি। অগ্নিমিত্রার বক্তব্য, হুইলচেয়ারে নয়, লড়াইয়ের ময়দানে সুস্থ হয়েই নামুন মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee) এটাই চাইছেন তাঁরা। পাশাপাশি মহাদেবের কাছে প্রার্থনা, বাংলায় যেন ক্ষমতায় আসতে পারে বিজেপি সরকার। সেই সুযোগটুকু করে দেওয়ার জন্য মানতও করেন অগ্নিমিত্রা। 

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন মুখ্যমন্ত্রী, স্পেশ্যাল চটি পরে বসেন হুইলচেয়ারে]

উল্লেখ্য অগ্নিমিত্রা পল কলকাতার সেলিব্রিটি নেত্রী হলেও তিনি আসানসোলের ভূমিকন্যা। জল্পনা রয়েছে আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী করা হতে পারে তাঁকে। তাই গত দু’মাস ধরে আসানসোল দক্ষিণেই দেখা যাচ্ছে দলীয় কর্মসূচিতে যোগ দিতে তিনি আসছেন। সেক্ষেত্রে তৃণমূলের সায়নী ঘোষ ও বিজেপির অগ্নিমিত্রা- এই দুই তারকার লড়াইয়ে জমে যেতে পারে আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্র।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে সায়নী ঘোষের (Sayani Ghosh) পুরনো একটি ছবি, যা নিয়ে অতীতে তুমুল বিতর্ক হয়েছিল। সেই ‘বুলাদির শিবরাত্রি’ ইস্যুতে এদিন সায়নীকে কটাক্ষ করে ফ্য়াশন ডিজাইনার অগ্নিমিত্রা বলেন, “হিন্দুধর্মের দেবাদিদেবকে অপমান করলেই প্রগতিশীল হওয়া যায় না। ভগবান ওদের ক্ষমা করুক এটুকুই প্রার্থনা করছি।” 

[আরও পড়ুন: বিরুলিয়ায় আহত মুখ্যমন্ত্রীর জন্য বরফ দিয়েছিলেন, শুক্রবারই সুখবর পেলেন সেই দোকানদার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার