shono
Advertisement

অচেতন ব্যক্তির উপর প্রস্রাব, মাথায় লাথি! ভিডিও ভাইরাল হতেই তৎপর যোগীরাজ্যের পুলিশ

প্রশ্ন উঠছে, এ কোন সমাজে বাস করছি আমরা?
Posted: 09:22 AM Jul 25, 2023Updated: 09:22 AM Jul 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশের পর এবার উত্তরপ্রদেশ। আবারও ব্যক্তির উপর প্রস্রাব করার ঘটনা উঠে এল শিরোনামে। যার ভিডিও-ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রশ্ন উঠছে, এ কোন সমাজ?

Advertisement

যোগী আদিত্যনাথের উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আগ্রায় এবার ঘটল অমানবিক ঘটনা। সোশ্যাল মিডিয়ায় যে ৩০ সেকেন্ডের ভিডিওটি ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যাচ্ছে, রাস্তার ধারে অচেতন অবস্থায় পড়ে থাকা এক ব্যক্তির উপর প্রস্রাব করছেন আরেকজন। শুধু তাই নয়, ওই ব্যক্তির মাথায় পা দিয়ে লাথিও মারতে দেখা যায় অভিযুক্তকে। অভিযুক্তর সঙ্গী আবার রাস্তায় পড়ে থাকা ব্যক্তিকে গালিগালাজও করতে থাকেন। এরপর জ্ঞান ফিরলে ওই ব্যক্তি অভিযুক্তর হাতে-পায়ে ধরেন। তাঁকে ছেড়ে দিতে বলেন!

[আরও পড়ুন: নিরাপদ আশ্রয়ের খোঁজে মিজোরাম থেকে অসমে ৪১ মণিপুরী শরণার্থী]

পুলিশ সূত্রে খবর, ঘটনা মাস চারেক আগের। কিন্তু সম্প্রতি ভিডিওটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। আর তারপরই ঘটনার তদন্তে নামে পুলিশ। আগ্রার ডেপুটি কমিশনার সূরজ রাই জানান, অভিযুক্ত আদিত্য এবং তাঁর সঙ্গী আতুসকে চিহ্নিত করা গিয়েছে। সোমবারই প্রথমে তাঁদের আটক এবং পরে গ্রেপ্তার করা হয়। তাঁরা হাইওয়ে পেরনোর সময় অচেতন এক ব্যক্তির মুখের উপর প্রস্রাব করেন এবং সেই দৃশ্য নিজেরাই ক্যামেরাবন্দি করেন। পুলিশ জানিয়েছে, এর আগে হোটেলে ভাঙচুরের ঘটনায় তাঁদের শ্রীঘরে ঠাঁই হয়েছিল। তবে ভিডিওতে আরও এক ব্যক্তিকে অভিযুক্তদের সঙ্গে দেখা গিয়েছিল। তাঁর খোঁজে আপাতত তল্লাশি চলছে।

উল্লেখ্য, এর আগে বিজেপি শাসিত মধ্যপ্রদেশে এক আদিবাসীর উপর যুবকের প্রস্রাবের ঘটনায় তোলপাড় হয়েছিল রাজ্য-রাজনীতি। আবার সে রাজ্যেরই রেওয়া জেলায় প্রায় একই ঘটনায় সম্প্রতি গ্রেপ্তার করা হয়েছে একজনকে। এবার যোগীরাজ্যের অমানবিক রূপ দেখল দেশ।

[আরও পড়ুন: ডেঙ্গু প্রাণ কাড়ল ন’বছরের বালিকার, রাজ্যবাসীকে সতর্ক করে প্রকাশিত নয়া গাইডলাইন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement