shono
Advertisement

‘ব্যোমকেশ দুর্গরহস্য’ হিট করাতে মা ভবতারিণীর পুজো, রিলিজের দিন সাতসকালে দক্ষিণেশ্বরে দেব

বক্সঅফিসে ভাগ্যপরীক্ষার দিন দক্ষিণেশ্বরে দেব।
Posted: 12:32 PM Aug 11, 2023Updated: 12:32 PM Aug 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনে প্রথমবার গোয়েন্দার ভূমিকায় অভিনয় করছেন। তাও আবার ব্যোমকেশের মতো চরিত্র, যে ভূমিকায় এর আগে বাঙালি উত্তম কুমার, অনির্বাণ ভট্টাচার্য, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের দেখেছেন। পর্দায় সেই লিগ্যাসি কতটা বহন করতে পারবেন দেব? তা নিয়ে ‘তথাকথিত’ হাইপ্রোফাইল দর্শকদের মধ্যে ঠাট্টা-টিটকিরির অন্ত নেই। অতঃপর ব্যোমকেশ হিট করানো যে দেবের কাছে একটা বিশেষ চ্যালেঞ্জ, তা বলাই বাহুল্য। এবার রিলিজের দিন সাত সকালে দক্ষিণেশ্বরে পুজো দিলেন দেব।

Advertisement

১১ আগস্ট, শুক্রবার মুক্তি পেল দেব অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। আর সেই ছবি হিট করাতেই মা ভবতারিণীর কাছে পুজো দিয়ে আশীর্বাদ নিয়ে এলেন টলিউড সুপারস্টার। উল্লেখ্য, ‘ব্যোমকেশ দুর্গরহস্য’ নিয়ে দেব ভক্তরা যেভাবে উত্তেজনায় ফুটছেন, সেই প্রমাণ চিত্র ধরা পড়ল এদিন প্রেক্ষাগৃহের বাইরেই। অতিমারী উত্তরপর্বে প্রজাপতি, টনিক একচেটিয়া হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন দেব, এবার তাঁর ব্যোমকেশ-এর পালা। আর সেই প্রেক্ষিতেই ভাগ্যপরীক্ষার দিন দক্ষিণেশ্বরে দেব।

[আরও পড়ুন: ‘মহাভারত’-এর হিট ‘দ্রৌপদী’ রূপা গঙ্গোপাধ্যায়কেই ‘গুরু’ মনে করছেন রুক্মিণী মৈত্র! কেন?]

দেবের দাবি, হলিউড পরিচালক ক্রিস্টোফার নোলানের থেকে অনুপ্রেরণা নিয়েই ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’কে খানিক আলাদা আঙ্গিকে ভেবেছেন তাঁরা। ট্রেলারে সত্যান্বেষীর পাশাপাশি ভিন্ন অবতারে দেখা গিয়েছে দেবকে। পরনে একরঙা কাপড়ের থান। গলায় তিন থাক রুদ্রাক্ষের মালা। হাতে ত্রিশূল নিয়ে অন্য মেজাজে ধরা দিয়েছিলেন টলিউড সুপারস্টার। আর সেটা দেখেই অনুরাগীদের কেউ কেউ দাবি করেছিলেন, খুনের রহস্য ফাঁস করতে গিয়ে দেব এখানে শিবের বেশেও ধরা দেবেন। অতঃপর প্রেক্ষাগৃহে যাওয়ার অপেক্ষায় তাঁদের চাতক পাখির হাল! শুক্রবার অপেক্ষার অবসান। এবার দেখার বক্সঅফিসে কতটা ব্যবসা করতে পারে দেব-বিরসা জুটির ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’?

[আরও পড়ুন: ছবি মুক্তির আগে হিমালয়ে রজনীকান্ত! থালাইভার ‘জেলার’ দেখতে জাপান থেকে চেন্নাইয়ে দম্পতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement