shono
Advertisement

বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে? অমিতাভের ছবি থেকে জয়া-শ্বেতাকে ছাঁটলেন ঐশ্বর্য!

বিগ বিকে শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী কাণ্ড ঘটালেন অভিনেত্রী?
Posted: 03:00 PM Oct 12, 2023Updated: 03:00 PM Oct 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ঢায় আকসর প্রেম কি’ সিনেমা থেকেই অভিষেক-ঐশ্বর্যর প্রেমকাহিনির শুরুয়াৎ। দীর্ঘ সাত বছরের সম্পর্ক ২০০৭ সালে ছাদনাতলা অবধি গড়ায়। বচ্চন পরিবারের বউমা বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করেছেন। তবে বিয়ের পর থেকে পর্দায় তাঁর উপস্থিতি অনেকটাই কম। এর নেপথ্যে গত এক দশকে বচ্চন পরিবার নিয়ে বহু গুঞ্জন শোনা গিয়েছে। এবার অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) জন্মদিনে হাতে গরম প্রমাণ এল!

Advertisement

শোনা গিয়েছিল, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) মোটেই বনিবনা হয় না। যদিও পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে বলিউডের যে কোনও হাইপ্রোফাইল অনুষ্ঠানে শাশুড়ি পাশেই দেখা যায় অভিনেত্রীকে। তবুও বর্তমানে বিটাউনের অন্দরে গুঞ্জন, জয়া-ঐশ্বর্যর সম্পর্কে নাকি চিড় ধরেছে! শুধু শাশুড়ির সঙ্গে নয়, সেই তিক্ততা নাকি ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও তৈরি হয়েছে।

[আরও পড়ুন: ‘বাঘা যতীন’-এ সুপারস্টার দেবের নায়িকা, ভয় বেশি না আনন্দ? জানালেন সৃজা দত্ত]

এবার দেখা গেল, অমিতাভ বচ্চনের ৮১তম জন্মদিনে শুভেচ্ছাবার্তা জানাতে যে ছবি বউমা ঐশ্বর্য পোস্ট করেছেন, সেখান থেকে পরিবারের কয়েক সদস্যকে ছেঁটে বাদ দিয়েছেন তিনি। দাদুকে শুভেচ্ছা জানিয়ে ওই একই ছবি পোস্ট করেছিলেন শ্বেতার মেয়ে নব্যা নবেলি। সেখানে আরাধ্য, আগস্ত্যর সঙ্গে অমিতাভ-জয়াকেও দেখা গিয়েছিল। আর সেই একই ছবি পোস্ট করে বিগ বি’কে শুভেচ্ছা জানান বউমা। তবে সেখান থেকে বাদ যায় জয়া এবং শ্বেতার দুই সন্তানের ছবি। আর সেই ছবি দেখেই নেটপাড়ার খটকা লাগে যে তাহলে সম্ভবত শাশুড়ি ও ননদের সঙ্গে ঐশ্বর্যর অশান্তি তুঙ্গে পৌঁছেছে। 

[আরও পড়ুন: ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়বেন সন্দীপ্তা সেন, কী কী হবে বিয়েতে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement