shono
Advertisement

আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়লেন ঐশ্বর্য, অভিষেকের সঙ্গে ডিভোর্স পাকা?

ঐশ্বর্য-অভিষেককে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে।
Posted: 09:59 AM Dec 16, 2023Updated: 10:02 AM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচ্ছেদ কি তবে হচ্ছেই! গুঞ্জন অবশ্য তেমনই প্রমাণ দিচ্ছে। বচ্চন পরিবারে অশান্তি বাড়ল তিনগুণ। শোনা যাচ্ছে, দাম্পত্য কলহের জেরে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়লেন ঐশ্বর্য। কিন্তু কোথায় গিয়েছেন জুনিয়ার বচ্চন ঘরনি, তা অবশ্য জানা যায়নি।

Advertisement

ঐশ্বর্য-অভিষেককে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে। প্রকাশ্যে এসব নিয়ে কিছু না বললেও, তাঁদের দাম্পত্য যে আর সুখের নয়, তা স্পষ্ট তাঁদের নানা আচরণেই। এই যেমন, কয়েকদিন আগে খবরে এসেছিল অভিষেক তাঁর বিয়ের আংটি খুলে ফেলেছেন। অন্যদিকে, এবার দেখা গেল শুধু অভিষেক নয়, ঐশ্বর্যর হাত থেকেও গায়েব বিয়ের আংটি। যে আংটিকে আগলে রাখতেন জুনিয়ার বচ্চন ঘরনি। সেই আংটিকেই ছুঁড়ে ফেলেছেন!

[আরও পড়ুন: ‘এমন অ্যানিম্যাল কি সমাজে নেই?’ বিতর্কে মুখ খুললেন ববি দেওল]

১৬ বছরের বিবাহিত সম্পর্কে ভাঙন নিয়ে কম জলঘোলা হচ্ছে না। সর্বত্র কান পাতলেই শোনা যাচ্ছে, ঐশ্বর্যর সঙ্গে তাঁর শাশুড়ি ও ননদের সম্পর্ক প্রায় তলানিতে ঠেকে। তার জেরেই দাম্পত্য সম্পর্ক উষ্ণতা হারিয়েছে। শোনা যায়, শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছেন ঐশ্বর্য।

তবে কি সত্যি রাগ, অভিমান ভুলে আর কাছাকাছি আসা হবে না অভিষেক-ঐশ্বর্যর? বিচ্ছেদই ভবিতব্য তাঁদের? হাজারও প্রশ্নের মাঝে নীরব বচ্চন পরিবার।

[আরও পড়ুন: ‘এত রক্ত কেন!’, বিষাক্ত পৌরুষত্বের উদযাপন করে কী বার্তা দিতে চায় ‘অ্যানিম্যাল’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement