shono
Advertisement

মাদক রাখার অভিযোগে গ্রেপ্তার প্রাক্তন বিগ বস প্রতিযোগী

অভিনেতার কাছে উদ্ধার প্রচুর মাদক। The post মাদক রাখার অভিযোগে গ্রেপ্তার প্রাক্তন বিগ বস প্রতিযোগী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:00 PM Oct 23, 2018Updated: 04:00 PM Oct 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের পুলিশের গেরোয় এক সেলেব্রিটি। নিজের কাছে মাদক রাখার অভিযোগে পুলিশের জালে ধরা পড়লেন ‘বিগ বস’ প্রতিযোগী আজিজ খান। সোমবার মুম্বই পুলিশের অ্যান্টি-নারকোটিক্স সেল তাঁকে একটি হোটেল থেকে গ্রেপ্তার করে।

Advertisement

জানা গিয়েছে, আজিজ খানকে মত্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। তাঁর কাছ থেকে দু’টি ফোন উদ্ধার করা হয়েছে।

জানেন ১৫ নভেম্বর দিনটিকেই কেন বিয়ের জন্য বেছে নিলেন রণ-দীপ? ]

সংবাদসংস্থা সূত্রে খবর, অভিনেতা আজিজ খানকে বেকাসুরের একটি হোটেল থেকে গ্রেপ্তার করে অ্যান্টি-নারকোটিক্স সেল। গতকাল রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর কাছ থেকে ৮টি এক্সটে ট্যাবলেট উদ্ধার করা হয়। আজ তাঁকে আদালতে পেশ করা হবে।

কিছুদিন আগে বেপরোয়াভাবে গাড়ি চালানো ও এক যুবককে ধাক্কা মারার অভিযোগ উঠল অভিনেতা প্রতীক বব্বরের বিরুদ্ধে। অভিযোগ, ঘটনার পর পুলিশের সঙ্গেও বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন তিনি। তাঁর বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ দায়ের করেছে পুলিশ। সেবার মোটর ভেহিক্যাল অ্যাক্টের আওতায় প্রতীক বব্বরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। অভিযোগ, বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন তিনি। তখনই এক যুবককে ধাক্কা মারেন। ঘটনাস্থল থেকে তাঁকে আটক করে পুলিশ।

রাখি সাওয়ান্তের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের তনুশ্রীর ]

The post মাদক রাখার অভিযোগে গ্রেপ্তার প্রাক্তন বিগ বস প্রতিযোগী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement