shono
Advertisement

শাহজাহান মন্তব্যে অখিল গিরিকে তলব তৃণমূল শীর্ষ নেতৃত্বের? সত্যিটা জানালেন মন্ত্রী

শাহজাহান শেখের হদিশ দিয়েছিলেন মন্ত্রী!
Posted: 07:55 PM Jan 27, 2024Updated: 08:21 PM Jan 27, 2024

স্টাফ রিপোর্টার: সন্দেশখালির শাহজাহান শেখের হদিশ পায়নি রাজ্য পুলিশ, ইডি। অথচ নিমেষে তাঁর ‘হদিশ’ দিয়েছিলেন কারামন্ত্রী অখিল গিরি। জানিয়েছিলেন, চিকিৎসার জন্য নাকি রাজ্যের বাইরে রয়েছেন শাহজাহান। এহেন মন্তব্যের জেরে ‘বিপাকে’ রাজ্যের মন্ত্রী। সূত্রের খবর, রীতিমতো দলীয় কার্যালয়ে ডেকে মন্ত্রীকে সতর্ক করেছেন তৃণমূলের রাজ্য় সভাপতি সুব্রত বক্সি। যদিও এই খবর অস্বীকার করে মন্ত্রীর দাবি, “শাহজাহানের বিষয় যা বলার বলে দিয়েছি। এ নিয়ে আর কিছু বলব না।” তবে শাহজাহানের সম্পর্কে মন্তব্য নিয়ে দলের কারও সঙ্গে কোনও কথা হয়নি বলে দাবি কারামন্ত্রীর।

Advertisement

শোনা যাচ্ছিল, শেখ শাহজাহানের মন্তব্যের পর মন্ত্রীকে তৃণমূলের ভবানীপুরের অফিসে ডেকে পাঠিযেছিলেন সুব্রত বক্সি। শনিবারই বাকি তাঁকে সতর্ক করা হয়। কিন্তু একথা মানতে নারাজ মন্ত্রী। তাঁর কথায়, “শাহজাহান নিয়ে মন্তব্য প্রসঙ্গে আমাকে দলের কেউ কিছু বলেনি। দলের কারও সঙ্গে আমার কথা হয়নি।” কয়েক দিন আগে কাজের সূত্রে তিনি দলীয় কার্যালয়ে গিয়েছিলেন বলে খবর।

[আরও পড়ুন: ‘ইন্ডিয়ার আর্কিটেক্ট নীতীশ, কো-আর্কিটেক্ট মমতা’, জটেও জোট নিয়ে আশাবাদী কংগ্রেস]

সন্দেশখালির (Sandeshkhali) তৃণমূল নেতা শেখ শাহজাহান এখন কোথায়? ইডি দু বার তাঁর বাড়ি, এলাকায় তল্লাশি চালিয়েও কোনও হদিশ পায়নি। এনিয়ে যখন প্রশ্ন সবমহলে, তখনই শেখ শাহজাহানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি। ”চিকিৎসার জন্য শেখ শাহজাহান রাজ্যের বাইরে গিয়েছেন”, লদিয়ায় রাজ্য সরকারের শ্রমদপ্তর আয়োজিত শ্রমিক মেলায় এসে এমনই দাবি করেছিলেন মন্ত্রী। বলেছিলেন, “শাহজাহান চিকিৎসার জন্য বাইরে গিয়েছেন। কোথায় আছে জানা নেই। উনি অসুস্থ ছিলেন। বাইরে গিয়েছেন চিকিৎসার জন্য। কোথায় গিয়েছে, সেটা আমি জানি না‌। তবে নিশ্চিতভাবে পশ্চিমবঙ্গের মধ্যে নেই। বাইরে কোথাও আছেন। ” এর পর থেকেই জলঘোলা শুরু হয়েছিল। বিষয়টি নিয়ে আর কোনও শব্দ খরচ করতে চান না মন্ত্রী। অখিল গিরি এভাবেই বিতর্কে ইতি টানার চেষ্টা করলেন বলে মনে করছে রাজনৈতিক মহল।

[আরও পড়ুন: শুরু হচ্ছে অনুব্রতর বিচার প্রক্রিয়া, কেষ্টকে লক্ষ পাতার নথি পাঠাল CBI]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement