shono
Advertisement

কানপুর রেল দুর্ঘটনায় আইএসআই যোগ নেই, দাবি অখিলেশের

প্রধানমন্ত্রীর অভিযোগের কোনও সত্যতা নেই, স্পষ্ট জানিয়ে দিলেন তিনি। The post কানপুর রেল দুর্ঘটনায় আইএসআই যোগ নেই, দাবি অখিলেশের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:39 PM Mar 03, 2017Updated: 12:10 PM Mar 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানপুর রেল দুর্ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আইএসআই যোগের অভিযোগ উড়িয়ে দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। শুক্রবার নির্বাচনী প্রচারে গিয়ে অখিলেশের দাবি, ভোটে জিততে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে বিজেপি নেতৃত্ব। এদিন তিনি প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, রেলমন্ত্রী রেলের নিরাপত্তার ব্যবস্থা না করতে পেরে প্রধানমন্ত্রীকে কানপুর রেল দুর্ঘটনার ভুল রিপোর্ট দিয়েছেন। আইএসআই যোগ থাকলে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসাবে এই খবর সবার আগে তিনি পেতেন বলে জানিয়েছেন অখিলেশ।

Advertisement

(গুরমেহরের বিরুদ্ধে সরব হলেন আরেক শহিদ কন্যা পূজা)

প্রধানমন্ত্রীর অভিযোগের কোনও সত্যতা নেই স্পষ্ট জানিয়ে দেন এদিন অখিলেশ। ভোটের রাজনীতি করতে মানুষকে বিভ্রান্ত করছেন বলে দাবি তাঁর। একইসঙ্গে দিল্লি বিশ্ববিদ্যালয় কাণ্ডেও মুখ খুলেছেন অখিলেশ। বিজেপির শীর্ষ নেতৃত্বকে তোপ দেগে তিনি এদিন বলেন, দিল্লিতে বসে জাতীয়বাদ দেখানো বিজেপি নেতারা শহিদ জওয়ানদের জন্য কী করেছেন? তাঁর প্রশ্ন, শহিদদের পরিবারের জন্য কেন্দ্র কী করেছে? তাঁর দাবি, একমাত্র সপা সরকার শহিদদের পরিবারকে সাহায্য করেছে। ইতিমধ্যেই পাঁচ দফার ভোট সম্পূর্ণ হয়েছে উত্তরপ্রদেশে। এখনও বাকি আরও দুই দফা। তবে পাঁচ দফাতেই ফের ক্ষমতায় ফেরার ব্যাপারে আশাবাদী শোনাচ্ছে অখিলেশকে। বিজেপি এবং বিএসপির সব জারিজুরি শেষ বলে মন্তব্য করেছেন অখিলেশ।

(কিংফিশার এয়ারলাইনস পতনের মূলে ত্রুটিযুক্ত ইঞ্জিন, অভিযোগ মালিয়ার)

The post কানপুর রেল দুর্ঘটনায় আইএসআই যোগ নেই, দাবি অখিলেশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement