shono
Advertisement

ফের আসছে ‘বড়ে মিঞা, ছোটে মিঞা’,অমিতাভ-গোবিন্দার পর এবার জুটি বাঁধছেন অক্ষয় ও টাইগার

জানুয়ারিতে শুরু হবে এই ছবির শুটিং।
Posted: 03:14 PM Dec 24, 2021Updated: 03:16 PM Dec 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ফের নতুন জুটি। এবার টাইগার শ্রফের (Tiger Shroff) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অক্ষয় কুমার (Akshay kumar)। পরিচালক আলি আব্বাস জাফরের  নতুন ছবিতে এবার দেখা যাবে অক্ষয় ও টাইগারকে। তবে চমক হল এই জুটির নতুন ছবির নামে। অমিতাভ বচ্চন ও গোবিন্দা অভিনীত ১৯৯৮ সালের সুপারহিট ছবি ‘বড়ে মিঞা, ছোটে মিঞা’র নস্ট্য়ালজিয়া ফিরিয়েই নতুন ছবির নামকরণ করেছেন পরিচালক আলি আব্বাস জাফর।

Advertisement

তাহলে কি টাইগার ও অক্ষয়কে নিয়ে পুরনো ছবির রিমেক করছেন পরিচালক আলি আব্বাস জাফর?

[আরও পড়ুন: কপিল দেবের ঠোঁটে রণবীরের চুমু! ছবি দেখে হতবাক অনুরাগীরা]

জানা গিয়েছে, এই ছবি মোটেই পুরনো ছবির রিমেক নয়। ডেভিড ধাওয়ানের পুরনো ছবি থেকেই শুধু নাম ধরা করা হয়েছে। গল্পও একেবারে থাকবে নতুন। শোনা যাচ্ছে, যেহেতু টাইগার ও অক্ষয় জুটি তাই পরিচালক আব্বাস অ্য়াকশনকেই বেশি গুরুত্ব দেবেন ছবিতে। আগামী বছরের প্রথম দিকেই শুরু হতে পারে এই ছবির শুটিং। তবে অক্ষয় ও টাইগার ছাড়া আর কারা অভিনয় করবেন, তা এখনও ফাঁস করতে চাইছেন না পরিচালক। ছবিটির প্রযোজনা করবেন বাশু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি। ২০২৩ সালে মুক্তি পেতে পারে নতুন এই ‘বড়ে মিঞা, ছোটে মিঞা’।

শুক্রবার মুক্তি পেয়েছে অক্ষয়, সারা, ধনুষ অভিনীত ছবি ‘অতরঙ্গী রে’ (Atrangi Re)। ইতিমধ্য়েই সাড়া ফেলেছে এই ছবি। অন্য়দিকে, অক্ষয়ের হাতে রয়েছে এখন ‘সিনড্রেলা’, ‘রামসেতু’, ‘পৃথ্বীরাজ’, ‘বচ্চন পাণ্ডে’, ‘রক্ষা’ ‘বন্ধন’, ‘ওএমজি ২’। টাইগার ব্য়স্ত রয়েছেন ‘গণপথ’ ছবির শুটিংয়ে। তাঁর হাতে রয়েছে ‘হিরোপন্তি ২’ ও ‘বাঘি ৪’ ছবিও।

[আরও পড়ুন: ভিকি রয়েছেন আউটডোর শুটিংয়ে, বিয়ে পর এবার কাজে ফিরলেন ক্যাটরিনাও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement