shono
Advertisement

জ্বরে কাবু হয়েও এই কাজটা করলেন অক্ষয়

একেই বলে ‘খিলাড়ি’! The post জ্বরে কাবু হয়েও এই কাজটা করলেন অক্ষয় appeared first on Sangbad Pratidin.
Posted: 03:42 PM Nov 30, 2017Updated: 10:12 AM Nov 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা দিয়ে কথা কেমনভাবে রাখতে হয়, তা বোধহয় অক্ষয় কুমারের থেকে আর ভাল কেউ জানেন না। এমনিতে ইন্ডাস্ট্রিতে সঠিক সময়ে আসার জন্য নাম রয়েছে অক্ষয়ের। কখনও শুটিংয়ে লেট করেন না আক্কি। কখনও কোনও কাজে আটকে পড়লে বেশি সময় কাজ করে সেই কাজ শেষ করে দেন। তেমনটা করতে গিয়েই অসুস্থ হয়ে পড়লেন বলিউডের খিলাড়ি।

Advertisement

[সাক্ষীকে ‘ট্যাঁরা’ বলে কটাক্ষ হিনার, গওহর-ঊর্বশীরা দিলেন উত্তর]

বলিউডে তাঁর মতো ফিট নায়কের জুড়ি মেলা ভার। এই বয়সেও তরুণ নায়কদের টক্কর দিতে পারেন খিলাড়ি কুমার। কিন্তু তাঁকেও কাবু করে দিয়েছিল। যশরাজ স্টুডিওতে দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ-এর শুটিং করছিলেন অক্ষয়। সেখানে আরও অসুস্থ বোধ করেন। ফ্লোরে ডাক্তার পর্যন্ত ডাকতে হয়। কিন্তু ইফি-তে শামিল হতে গিয়ে এমনিতেই একদিন শুটিং পিছোতে হয়েছিল। তাই আর ফ্লোর ছাড়তে কিছুতেই রাজি হননি আক্কি। অসুস্থ শরীর নিয়েও শুট শেষ করেই বাড়ি যান তিনি। একেই বলে আসল ‘খিলাড়ি’, এমনটাই মত তাঁর সহকর্মীদের।

[এবার পর্দা কাঁপাতে আসছে সত্যজিৎ রায়ের অমর সৃষ্টি ‘প্রফেসর শঙ্কু’]

এদিকে ইফি-র অনুষ্ঠানেও বিগ বি অমিতাভ বচ্চনের পা ছুঁয়ে তাঁকে সম্মানিত করেছেন অক্ষয়। ভাইরাল হয়েছে সে ভিডিও। নিজের জীবনের অভিজ্ঞতা শেয়ার করে এদিন সকলকে চমকে দিয়েছেন অক্ষয়। জানান কীভাবে ছোটবেলায় অমিতাভের অটোগ্রাফ নিতে গিয়ে তাঁর খাবার আঙুর চুরি করেছিলেন। আর অমিতাভ তা দেখেও না দেখার ভান করে উলটে পুরো আঙুরের গোছাটিই তাঁর হাতে তুলে দিয়েছিলেন।

অমিতাভকে বরাবর নিজের ফাদার ফিগার হিসেবে মনে করে এসেছেন অক্ষয়। সে কারণেই এদিন তাঁর পা ছুঁয়ে আশির্বাদ নিলেন আক্কি। আর তাঁর এই কীর্তি উপস্থিত সকলের মন ছুঁয়ে যায়।

[‘বলিউডের অ্যাওয়ার্ডগুলি বিশ্বের সবচেয়ে বড় কৌতুক’]

The post জ্বরে কাবু হয়েও এই কাজটা করলেন অক্ষয় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement