shono
Advertisement

পালাজো পরে অক্ষয় কুমার! ‘টুইঙ্কেল বউদির থেকে প্যান্ট ধার করা নাকি?’, প্রশ্ন ভক্তর

খিলাড়ির ফ্যাশন দেখে হেসে খুন নেটপাড়া!
Posted: 05:46 PM Dec 24, 2023Updated: 05:46 PM Dec 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে রণবীর সিংয়ের বিচিত্র ফ্যাশন বরাবর চর্চায় থাকে বটে, কিন্তু এবার অক্ষয় কুমারের (Akshay Kumar) পরনে ঢিলেঢালা প্যান্ট দেখে হাসির রোল নেটপাড়ায়। এমনকী রণবীর সিংয়ের থেকে তিনি অনুপ্রাণিত কিনা, সেই প্রশ্নের মুখেও পড়তে হল বলিউডের খিলাড়িকে।

Advertisement

বড়দিনের ছুটিতে সপরিবারে ট্যুর প্ল্যান করেছেন অক্ষয়-টুইঙ্কল। রবিবার সাতসকালে মুম্বই বিমান বন্দরে দেখা গেল তারকা দম্পতিকে। আর খিলাড়ি কুমার যে আদ্যোপান্ত ছুটির মেজাজে রয়েছেন, তার সাজপোশাকই সেটা বাতলে দিল। পরনে ক্যাজুয়াল কালো শার্ট। ধূসর-কালো চেক পালাজো প্যান্ট। চোখে রোদচশমা। স্ত্রী টুইঙ্কল মেয়েকে নিয়ে তড়িঘড়ি বিমানবন্দরে ঢুকে গেলেও অক্ষয় কিন্তু পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ দিয়ে কুশল মঙ্গল বিনিময় করে তবেই ভিতরে প্রবেশ করলেন। আর সেই ভিডিও ভাইরাল হতেই ফ্যাশনিয়েস্তা অক্ষয় কুমারকে নিয়ে হাসিঠাট্টার অন্ত নেই নেটপাড়ায়। ‘ফ্যাশন পুলিশ’রা প্রায় ছেঁকে ধরেছেন অভিনেতাকে।

[আরও পড়ুন: পুলিশের গাড়ির মাথায় চড়ে পুলিশের সামনেই ‘দাদাগিরি’ অক্ষয়-টাইগারের, তারপর?]

কারও মন্তব্য, ‘আপনিও কি রণবীর সিংকে দেখে অনুপ্রাণিত হলেন?’ আবার কেউ সোজাসুজি জিজ্ঞেস করে বসলেন, ‘এই পালাজো প্যান্টটা কি স্ত্রী টুইঙ্কেলের থেকে ধার নেওয়া?’ আবার কারও মশকরা, ‘রণবীর সিংয়ের সঙ্গে সিনেমা করার ফল!’ সবমিলিয়ে অক্ষয় কুমারের ঢিলেঢালা সুতির পালাজো প্যান্ট বর্তমানে নেটপাড়ার চর্চায়। তবে এসবে কোনওদিনই পাত্তা দেননি বলিউড সুপারস্টার। তিনি বরাবরই নির্ভীক। যখন যা করেছেন বুক ঠুকে করেছেন। তাই এবারও ফ্যাশন নিয়ে এক্সপেরিমেন্ট করতে পিছপা হননি অক্ষয় কুমার।

[আরও পড়ুন: ৩০০ কোটির দুয়ারে ‘সালার’, ২ দিনেই তেইশের বক্স অফিসের সব রেকর্ড গুঁড়িয়ে দিলেন ‘বাহুবলী’ প্রভাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement