shono
Advertisement

বর্ণবিদ্বেষের বিরুদ্ধে সরব অক্ষয় কুমার!

স্ট্যান্ডআপ কমেডিয়ান সিদ্ধার্থ যাদবের বিরুদ্ধে তেলেবেগুনে জ্বলে উঠলেন অক্ষয়। The post বর্ণবিদ্বেষের বিরুদ্ধে সরব অক্ষয় কুমার! appeared first on Sangbad Pratidin.
Posted: 01:47 AM May 26, 2016Updated: 05:52 PM Mar 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বর্ণবিদ্বেষের বিরুদ্ধে সরব হলেন অক্ষয় কুমার।  তাও নিজের দেশেই।  পরিস্থিতি এমন কঠিন হয়ে উঠল যে বর্ণবিদ্বেষী সঞ্চালককে ঘাড়ধাক্কা পর্যন্ত দিলেন খিলাড়ি কুমার।
কী হয়েছিল ঘটনাটা? কেই বা অক্ষয়ের বিরুদ্ধে বর্ণবিদ্বেষী কথা বললেন?
না।  অক্ষয়ের বিরুদ্ধে কেউ মন্দ কথা বলেন নি।  তবে তাঁর সহ-অভিনেত্রী লিজা হেডেনের বিরুদ্ধে বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করায় সঞ্চালক তথা স্ট্যান্ডআপ কমেডিয়ান সিদ্ধার্থ যাদবের বিরুদ্ধে তেলেবেগুনে জ্বলে উঠলেন অক্ষয়।
জানা গিয়েছে অক্ষয়, লিজা, রীতেশ দেশমুখ এবং জ্যাকলিন ফার্নান্ডেজ তাঁদের আগামী ছবি ‘হাউসফুল থ্রি’-র প্রচারে ‘কমেডি নাইটস বাচাও’ নামক এক কমেডি শো’তে হাজির হয়েছিলেন।

Advertisement

সেখানেই সঞ্চালক এবং কমেডিয়ান সিদ্ধার্থ যাদব নানা মজার কথা বলছিলেন। কিন্তু তাঁর মজা ক্রমাগত ব্যক্তিগত আক্রমণের আকার ধারণ করে। মাত্রা ছাড়ানো ইয়ার্কির বশে সিদ্ধার্থ লিজাকে একবার ক্যাঙারু বলে সন্মোধন করেন বলেই জানা গিয়েছে।  সেই সময়ই অক্ষয়কে বেশ বিরক্ত হতে দেখা যায়।
কিন্তু বিপদ বাঁধল তারপরেই।  বলা নেই কওয়া নেই, হঠাৎ সিদ্ধার্থ লিজাকে ‘ব্ল্যাক আফ্রিকান’ বলে সন্মোধন করেন। আর এতেই মেজাজ হারান অক্ষয়! নিজের আসন ছেড়ে স্টেজে গিয়ে সিদ্ধার্থকে ঘাড়ধাক্কা দেন অক্ষয়। সহ-অভিনেত্রীর বিরুদ্ধে বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করার জন্য এহেন প্রতিক্রিয়া দেন অক্ষয়।
যদিও এই বিষয়ে অক্ষয় বা সিদ্ধার্থ কেউই কোনও মন্তব্য করেননি।

The post বর্ণবিদ্বেষের বিরুদ্ধে সরব অক্ষয় কুমার! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement