shono
Advertisement

ফিরছে অক্ষয়-ভূমি জুটি, ছবির নাম জানেন?

ছবিটি একটি থ্রিলার। The post ফিরছে অক্ষয়-ভূমি জুটি, ছবির নাম জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:42 PM Nov 30, 2019Updated: 03:46 PM Nov 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর কয়েক আগে ‘টয়লেট এক প্রেম কথা’ ছবিতে দর্শকের মন কেড়েছিল অক্ষয় কুমার-ভূমি পেডনেকর জুটি। তারপর থেকে এই দুই অভিনেতা-অভিনেত্রীকে একসঙ্গে পর্দায় আর দেখা যায়নি। এবার বোধহয় সেই খরা কাটতে চলেছে। তবে এবার ছবির প্রধান চরিত্র ভূমি। তাঁকে যে চরিত্রে দেখা যাবে তার নাম দুর্গাবতী। চরিত্রের নামেই ছবির নাম- ‘দুর্গাবতী’। ছবিটি একটি স্কেয়ারি থ্রিলার।  

Advertisement

সম্প্রতি ‘দুর্গাবতী’ ছবির কথা টুইটারে ঘোষণা করেছেন অক্ষয় কুমার। সেখানে প্ল্যাকার্ড হাতে তাঁকে ও ভূমিকে দেখা গিয়েছে। অক্ষয়ের হাতে যে প্ল্যাকার্ডটি রয়েছে, সেখানে লেখা আছে ‘প্রেজেন্টার’। আর ভূমির হাতে যেটি রয়েছে, সেখানে লেখা ‘হিরো’। অর্থাৎ দুর্গাবতীর ভূমিকায় দেখা যাবে ভূমিকে। ছবিটি পরিচালনা করবেন অশোক। পরের বছর জানুয়ারির মাঝামাঝি সময়ে শুরু হবে ছবির শুটিং।

[ আরও পড়ুন: ফরাসি পাঠ্যপুস্তকে স্থান পেলেন ঐশ্বর্য, রয়েছে ‘প্যাডম্যান’ ও ‘দেবদাস’ নিয়ে প্রশ্নোত্তর ]

ভূূমি পেডনেকর এখন ‘পতি পত্নী অউর উয়ো’ ছবির প্রোমোশনে ব্যস্ত। ৬ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন কার্তিক আরিয়ান ও অনন্যা পাণ্ডে। ১৯৭৮ সালের ‘পতি পত্নী অউর উয়ো’ ছবিটি মুক্তি পেয়েছিল। সেই ছবিটিকেই এ যুগের মতো করে বানিয়েছেন পরিচালক মুদ্দাসর আজিজ। অন্য দিকে অক্ষয় কুমারের ছবি ‘গুড নিউজ’ মুক্তি পাবে ২৭ ডিসেম্বর। শুক্রাণুর অদলবদল নিয়ে দুই পরিবারের গল্প উঠে এসেছে ছবিতে। ইন-ভিট্রো ফার্টিলাইজেশনের উপর ভিত্তি করে তৈরি হয়েছে ‘গুড নিউজ’। এই ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন করিনা কাপুর খান। 

[ আরও পড়ুন: মা মডেল নন, একজন শিল্পী, ট্রোলের বিরুদ্ধে মুখ খুললেন রানুর মেয়ে ]

The post ফিরছে অক্ষয়-ভূমি জুটি, ছবির নাম জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement