shono
Advertisement

বলিউডের কেউ কোনও দিন ভাঙতে পারবেন না অক্ষয়ের এই রেকর্ড!

খিলাড়ি তকমাটা অক্ষয়ের নামের সঙ্গে এমনি এমনি তো আর জুড়ে যায়নি! The post বলিউডের কেউ কোনও দিন ভাঙতে পারবেন না অক্ষয়ের এই রেকর্ড! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:53 AM Dec 27, 2016Updated: 07:23 PM Dec 26, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জনপ্রিয় নায়কের অভাব নেই। তার পরেও এতটা জোর দিয়ে কি বলা যায়- অক্ষয় কুমারের রেকর্ড কেউই কোনও দিন ভাঙতে পারবেন না?
রেকর্ডটা যে সেরকমই জোরদার! ২০১৬’য় অক্ষয় কুমার এমন কাণ্ডই ঘটিয়েছেন যা এখনও পর্যন্ত বলিউডের ইতিহাসে কেউ করে দেখাতে পারেননি। ভবিষ্যতেও পারবেন বলে মনে হয় না! একই বছরে তিন-তিনবার ১০০ কোটির ঘরে ব্যবসা দেওয়া কি আর মুখের কথা?
এই বছরে শুরু থেকে শেষের একটু আগে পর্যন্তও তিনখানা ছবি মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের। ‘এয়ারলিফট’, ‘হাউসফুল ৩’ আর ‘রুস্তম’। তিনটে ছবিই ভাল ব্যবসা করে ঢুকে পড়েছে বক্স অফিসে ১০০ কোটির ঘরে। ‘হাউসফুল ৩’ একটু টেনেটুনে হলেও! আর সেখানেই অক্ষয় মাত দিয়েছেন বলিউডের সব নায়ককে। এরকম বছরে তিনবার ১০০ কোটির ঘরে ঢুকে হ্যাটট্রিক করতে পারার উদাহরণ আর কারও ক্ষেত্রে পাওয়া যাচ্ছে না!
পরেও পাওয়া যাবে কি না, সন্দেহ আছে। আমির, শাহরুখ, সলমন- এই তিন খান ছাড়া বলিউডে অক্ষয়ের এই রেকর্ড ভাঙার ক্ষমতা কারও নেই! কিন্তু আমির খান বছরে একটার বেশি ছবি করেন না। শাহরুখ আর সলমন মেরেকেটে দুটো! ফলে তিনটে ছবি এক বছরে আর তিনটেই দিচ্ছে ১০০ কোটির ব্যবসা- এরকমটা করে দেখানো তাঁদের পক্ষে সম্ভব হবে বলে মনে হয় না!
স্বাভাবিক! খিলাড়ি তকমাটা অক্ষয়ের নামের সঙ্গে এমনি এমনি তো আর জুড়ে যায়নি!

Advertisement

The post বলিউডের কেউ কোনও দিন ভাঙতে পারবেন না অক্ষয়ের এই রেকর্ড! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement