shono
Advertisement

ভগবান শিবের ভূমিকায় অভিনয়, ধর্মীয় বিতর্ক এড়াতে আগেভাগেই সেন্সর বোর্ডের দ্বারস্থ অক্ষয়

'আদিপুরুষ'-ই বড় শিক্ষা! বিতর্ক এড়াতে সেন্সর বোর্ডের কড়া আতসকাচে 'OMG 2'।
Posted: 12:14 PM Jul 13, 2023Updated: 12:14 PM Jul 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্সঅফিসে দীর্ঘদিন হিট-এর মুখ দেখেননি অক্ষয় কুমার। পর পর পাঁচটা ফ্লপ ছবির জেরে এতটাই ক্লান্ত অভিনেতা যে এবার আর পরবর্তী সিনেমা ‘OMG 2’ নিয়ে কোনওরকম ঝুঁকিই নিতে চাইছেন না ‘খিলাড়ি’। উপরন্তু এই ছবিতে শিব ঠাকুরের চরিত্রে অভিনয় করেছেন। অতঃপর জটাধারীর মুখ থেকে হালফিলের কেতাদুরস্ত কোনও সংলাপের জেরে যেন কোনও বিতর্ক না বাঁধে, তাই আগেভাগেই সেন্সর বোর্ডের দ্বারস্থ হয়েছেন অক্ষয় কুমার।

Advertisement

‘আদিপুরুষ’ বিতর্ক থেকে শিক্ষা নিয়েই সম্ভবত এমন সিদ্ধান্ত ‘OMG 2’ নির্মাতাদের। সম্প্রতি, রাম-হনুমানকে পর্দায় দেখিয়ে যে বিপাকে পড়েছিলেন ওম রাউত। কম আইনি জটিলতা পোহাতে হচ্ছে না তাঁদের! সাম্প্রতিক সেই তর্ক-বিতর্কের আঁচ ‘OMG 2’ ছবির ক্ষেত্রে চান না অক্ষয় কুমার। সেই জন্যই সেন্সর বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন-এর দ্বারস্থ হয়েছেন নির্মাতারা।

[আরও পড়ুন: হিমাচলের হড়পা বানে আটকে পরিবার! আতঙ্কে মুম্বইতে বিনিদ্র রজনী কাটাচ্ছেন অভিনেত্রী রুবিনা]

সূত্রের খবর, সেন্সর বোর্ডের তরফে আগে ‘ও মাই গড ২’ সিনেমার সংলাপ এবং সমস্ত দৃশ্য খুঁটিয়ে দেখা হবে। যাতে পরবর্তীতে ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগের দায়ে সিনেনির্মাতাদের বিপাকে পড়তে হয়। CBFC-র বোর্ডের কর্তারাও ‘আদিপুরুষ’-এর মতো বিতর্ক সৃষ্টি হোক চাইছেন না। তাই যৌথভাবেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এবার থেকে সিনেমায় কোনও ধর্মীয় চরিত্র কিংবা ঈশ্বর, ভগবান থাকলে, চূড়ান্ত ছাড়পত্রের জন্য বোর্ডের রিভাইসিং কমিটির কাছে পাঠানো হবে। তাঁরাই ছবির সংলাপ এবং দৃশ্য ভাল করে খুঁটিয়ে দেখে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

প্রসঙ্গত, ‘ও মাই গড’ সিনেমায় এর আগে যেখানে কৃষ্ণের ভূমিকায় দেখা গিয়েছিল, সেখানে এবার শিবের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। মাথায় জটা, হাতে ডমরু নিয়ে ‘OMG 2’ সিনেমার টিজারে নতুন অবতারে দেখা গিয়েছে অক্ষয় কুমারকে (Akshay Kumar)। এই সিনেমার শুটিং করার সময়ে মায়ের পরামর্শে আমিষ খাওয়াও ছেড়ে দিয়েছিলেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘কষ্ট করলে কেষ্ট মেলে’, ‘প্রধান’-এর জন্য ‘বিশেষ ট্রিটমেন্ট’, নাওয়া-খাওয়া ভুলে কড়া প্রস্তুতি দেবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement