shono
Advertisement

মুখে মাস্ক পরে রাস্তায় বলিউড অভিনেতা, অভুক্তদের মুখে তুলে দিলেন খাবার

অভিনেতার উদ্যোগকে কুর্নিশ বলিউডের। The post মুখে মাস্ক পরে রাস্তায় বলিউড অভিনেতা, অভুক্তদের মুখে তুলে দিলেন খাবার appeared first on Sangbad Pratidin.
Posted: 09:49 AM Apr 01, 2020Updated: 09:49 AM Apr 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা মোকাবিলায় যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয়েছে কাজ। ময়দানে নেমে পড়েছেন সেলিব্রিটিরাও। দেশের এই দুর্দিনে প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়েছেন তাঁরা। ক্রাণ তহবিলে টাকা দিয়েছেন সাধ্যমতো। অক্ষয় কুমার কার্তিক আরিয়ান, ভিকি কৌশল, প্রিয়াঙ্কা চোপড়া- অনেকেই এগিয়ে এসেছেন। জনসাধারণের কাছে সাহায্যের জন্য আবেদনও করেছেন। হৃতিক রোশন পুরসভার কর্মীদের মাস্ক কিনে দিয়েছেন। কিন্তু এসবের মধ্যেই আলি ফাজল যেন এক দৃষ্টান্ত স্থাপন করলেন।

Advertisement

বলিউডে কোনওদিনই তিনি শাহরুখ, সলমন, অক্ষয় বা আমিরের মতো প্রথম সারির অভিনেতা নন। বরং প্রতিযোগিতায় না গিয়ে বরাবর ভাল ছবি করার দিকে ঝুঁকেছেন তিনি। করেওছেন। তাই দেশের গণ্ডি ছড়িয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে তাঁর অভিনয় প্রতিভার কথা। হলিউড থেকে ব্রিটিশ ফিল্ম ইন্ডাস্ট্রি, সর্বত্র তাঁর অবাধ যাতায়াত। তিনি যে ছকভাঙা কাজ করবেন, তা কিছু আশ্চর্য নয়। কিন্তু লকডাউনের মধ্যে তিনি মুম্বইয়ের ভিলে পার্লে এলাকার দরিদ্র মানুষের পাশে যেভাবে তিনি দাঁড়ালেন, তা সত্যিই প্রশংসার দাবি রাখে।

[ আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে প্রেসক্রিপশন পাঠালেই মিলবে ওষুধ, অভিনব উদ্যোগ সাংসদ মিমি চক্রবর্তীর ]

ভিলে পার্লে এলাকার পেট্রল পাম্প ও তার আশপাশের অঞ্চলে ব্যাটম্যানের মুখোশ পরে ঘুরে বেড়াতে দেখা গেল আলি ফাজলকে। অনুরাগীরা তাঁকে দেখে যাতে রাস্তায় জমায়েত না হতে পারে, তাই এই ফন্দি আঁটেন অভিনেতা। এলাকার প্রতিটি দরিদ্র মানুষের মুখে খাবার তুলে দেন তিনি। মুখে ব্যাটম্যানের মুখোশ থাকায় তাঁকে কেউ চিনতে পারেনি। ফলে নিশ্চিন্তে নিজের কাজ করেন আলি ফাজল। নিজের ইনস্টাগ্রামে তিনি পোস্টটি শেয়ার করে লিখেছেন, ভিলে পার্লে এলাকার ৫ নম্বর পেট্রল পাম্পের কাছে কিছু মানুষ আছেন, যাঁদের খাবার জুটছে না। তিনি কিছু রসদ জোগাড় করেছেন। তাই দিয়েই সাহায্য করবেন। এই সময় সবাইকে এগিয়ে আসার, সাহায্য করার আবেদনও জানিয়েছেন অভিনেতা।

[ আরও পড়ুন: ‘করোনা মোকাবিলায় শাহরুখ-আমিরের অনুদান নেই কেন?’ নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায় ]

The post মুখে মাস্ক পরে রাস্তায় বলিউড অভিনেতা, অভুক্তদের মুখে তুলে দিলেন খাবার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement